বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

র‌্যাব হেফাজতে জাবি শিক্ষার্থী

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণ রসায়ন ও অনুপ্রান বিজ্ঞান বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী মুহাম্মদ বনী আমিন ফকিরকে হেফাজতে নিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। গতকাল বুধবার বিকেলে র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার মোজাম্মেল হক এ বিষয়টি নিশ্চিত করেন।
মোজাম্মেল হক বলেন, বনী আমিনের বিরুদ্ধে কিছু অভিযোগ রয়েছে। সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে আসা হয়েছে। আগামীকাল তার বাবা-মাকেও ডাকা হয়েছে। উনারা আসলে কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদ করে তারপর বিস্তারিত জানাতে পারবো।

এর আগে, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী গেরুয়া এলাকার একটি মেস থেকে র‌্যাব পরিচয়ে বনী আমিনকে তুলে নিয়ে যাওয়া হয়।

ওই শিক্ষার্থীর রুমমেট ও সহপাঠী তোহা বলেন, র‌্যাব-৪ পরিচয়ে কয়েকজন মেসে ঢুকে আমাদের কক্ষে তল্লাাশি চালান। এ সময় আমাকে আলাদা একটি কক্ষে পাঠিয়ে দেওয়া হয়। কিছুক্ষণ পর বনি আমিনকে গাড়িতে তোলেন তারা। আমরা তাদের বাঁধা দিয়ে যোগাযোগের মাধ্যম জানতে চাই। তখন আমাদের র‌্যাব সদর দপ্তরে যোগাযোগ করতে বলেন।

তিনি আরো বলেন, তাদের পরিচয় জানতে চাওয়ায় আমাদেরকে ভয়ভীতি দেখিয়ে দ্রুত বনি আমিনকে নিয়ে চলে যান। তারা বনি আমিনের জিনিসপত্র রাখা একটি বস্তা সাথে নিয়ে যায়। তবে আমার জানা মতে, ওই বস্তায় একটি নষ্ট কম্পিউটার ছিল। অন্যকিছু ছিল কিনা, তা আমার জানা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন