মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাথরঘাটায় ৪ জেলের মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বরগুনার পাথরঘাটার বিষখালি-বলেশ্বর নদীর মোহনায় ঘূর্ণিঝড় গুলাবের প্রভাবে ডুবে যাওয়া স্থানীয় আ. রাজ্জাকের মালিকানাধীন আল্লাহর দান নামের মাছ ধরা ট্রলারের নিখোঁজ তিন জেলের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকাল নয়টার দিকে ডুবে যাওয়া ট্রলারের ভেতর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতি।
এর আগে গত মঙ্গলবার বেলা ১২টার দিকে ১১ জেলেসহ আল্লাহর দান ট্রলারটি ডুবে যায়। এসময় ৮ জেলে জীবিত উদ্ধার হলেও তিন জেলে নিখোঁজ ছিল। তারা হলো উপজেলার সদর ইউনিয়নের হরিনঘাটা গ্রামের আলী হোসেনের ছেলে ইব্রাহিম, তোতা মিয়ার ছেলে মনির, আব্দুল কুদ্দুস ফরাজীর ছেলে গোলাম সরোয়ার বলে নিশ্চিত করেছেন হরিনঘাটা এলাকার ইলিয়াস আকন। তারা সবাই পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা।
জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সহ-সভাপতি আবুল হোসেন ফরাজী জানান, বৈরী আবহাওয়ায় গত দু’দিন সমুদ্র খুব উত্তাল থাকায় শুধু পাথরঘাটা উপজেলারই চারটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় ট্রলার মালিক রুহুল আমিন খানসহ চারজনের মৃত্যু হয়। রুহুল আমিন খানের লাশ গত মঙ্গলবার দুপুরে উদ্ধার করা হয়েছে।
জেলা ট্রলার মালিক সমিতির গোলাম মোস্তফা চৌধুরী জানান, নিখোঁজ ট্রলার ও জেলেদের উদ্ধারের জন্য গত মঙ্গলবার থেকে মালিক সমিতি চেষ্টা করে যাচ্ছিল। ডুবে যাওয়া ট্রলারগুলোর ২৭ জন মাঝি মাল্লাকে জীবিত উদ্ধার ও চারটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো মালিক সমিতির পক্ষ থেকে দাফন-কাফনের ব্যবস্থা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন