বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে রড বোঝাই ট্রাক ছিনতাই

প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আধুরিয়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে চালক-হেলপারকে বেঁধে রেখে রড বোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
ছিনতাইয়ের ঘটনায় রোববার বেলা ১২টার দিকে ফতুল্লা এলাকার রুবিনা ট্রান্সপোর্টের মালিক হারুন অর রশিদ বাদি হয়ে মামলা করেন। এর আগে গত শুক্রবার রাত ১১টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
মামলার বাদি হারুন অর রশিদ জানান, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শ্যামপুর থানা এলাকার তাজ ইন্ডাস্ট্রিজের ১৭ হাজার ৪৩০ কেজি ও ডেমড়া এক্সাম স্টিল মিল থেকে ২৮০০ কেজি মোট ২০ হাজার ২৩০ কেজি রড রুবিনা ট্রান্সপোর্টের একটি ট্রাক বোঝাই করে সিলেটের মৌলভীবাজার এলাকার উদ্দেশ্যে রওনা হয়।
রাত ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক আধুরিয়া এলাকার পৌঁছামাত্র এক প্রাইভেটকারে এসে ৪-৫ ব্যক্তি নিজেদের জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে রড বোঝাই ট্রাকটি গতিরোধ করে।
একপর্যায়ে ট্রাক চালক লিমন মিয়া ও হেলপার নাঈম মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলে রড বোঝাই ট্রাক ছিনিয়ে নেয়। পরে চালক-হেলপারকে প্রাইভেটকারে অন্য একটি স্থানে ফেলে রেখে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
এ ঘটনায় গত শনিবার সকালে ছিনতাইয়ের ঘটনাটি জানায় ট্রাক চালক ও হেলপার। মালিকপক্ষ বিভিন্ন স্থানে রড বোঝাই ট্রাকটি খোঁজাখুঁজি করে না পেয়ে তিনি বাদি হয়ে মামলাটি করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ছিনতাই হওয়া রডসহ ট্রাক উদ্ধার ও ছিনতাইকারীর চক্রের সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন