বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পল্লবীতে তিন বান্ধবী নিখোঁজের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ৩:০৯ পিএম

রাজধানীর মিরপুরের পল্লবী থেকে তিন কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় চারজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। পল্লবী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- মো. তরিকুল্লাহ (১৯), মো. রকিবুল্লাহ (২০), জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ (১৮) ও শরফুদ্দিন আহম্মেদ অয়ন (১৮)। এছাড়া এই মামলায় আরও অজ্ঞাতনামা চারজনকে আসামি করা হয়েছে।

পল্লবী থানা সূত্রে জানা যায়, এই মামলার গ্রেফতার চার আসামিকে আজ আদালতে পাঠানো হবে। জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের বিরুদ্ধে সাত দিন করে রিমান্ড আবেদন করবে পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করে মামলাটির তদন্তকারী কর্মকর্তা পল্লবী থানার উপ-পরিদর্শক সজিব খান বলেন, আসামিদের আজ আদালতে তোলা হবে। জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেক আসামির সাত দিন করে রিমান্ড আবেদন করা হবে। এখনো ওই তিন শিক্ষার্থীর কোনো সন্ধান পাইনি। তাদের খোঁজে আমাদের অভিযান চলমান আছে।

এর আগে শনিবার (২ সেপ্টেম্বর) রাত ৯টায় নিখোঁজ দিলখুশ জান্নাত নিসার বড় বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ বাদী মামলাটি করেছেন


মামলার বিষয়টি নিশ্চিত করে পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. পারভেজ ইসলাম বলেন, নিখোঁজ দিলখুশ জান্নাত নিসার বড় বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ মামলাটি করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি হয়েছে। তিন জন আসামিকে গতকাল ও এক জনকে আজ আটক করা হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। তাদের এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

নিখোঁজ তিন শিক্ষার্থীরা হলেন কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। তারা প্রত্যেকে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এর মধ্যে দিলখুশ জান্নাত নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রি কলেজ ও কানিজ ফাতেমা দুয়ারি পাড়া কলেজের শিক্ষার্থী। তারা একে অপরের বান্ধবী বলেও পরিবার সূত্রে জানা গেছে।

গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি -ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে ওই তিন শিক্ষার্থী নিখোঁজ হন।

নিখোঁজ শিক্ষার্থীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, একটি মানব-পাচারকারী চক্রের সদস্যরা ওই তিন শিক্ষার্থীকে বিদেশে পাঠানোর প্রলোভন দেখিয়ে বাসা থেকে বের করে। এরপর থেকেই তারা নিখোঁজ রয়েছে। বাসা থেকে বের হওয়ার সময় ওই তিন শিক্ষার্থী নগদ টাকা ,স্বর্ণালংকার ,স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে করে নিয়ে গেছে।

গ্রেফতার হওয়া মো. তরিকুল্লাহ, মো. রকিবুল্লাহ , জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ ও শরফুদ্দিন আহম্মেদ অয়ন (১৮) মানব-পাচারকারী চক্রটির সঙ্গে জড়িত বলেও ওই তিন শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন