ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো বাঁধন

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ফেয়ার অ্যান্ড লাভলী মেন বিশ্বাস করে অদম্য ইচ্ছা একজন মানুষকে নিয়ে যেতে পারে সাফল্যের চূড়ায়। এই বিশ্বাসকে সম্মতি জানিয়ে হাতে হাত রেখে নিজের উপস্থিতি জানান দেয় চ্যানেল আই এবং বাংলাদেশ আর্মি। সৃষ্টি হয় নিউ স্ট্যান্ডার্ড হিরো তৈরির এই প্লাটফর্ম। শো-এর সফলতায় বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখেছেন নামকরা শিল্পীরা। প্রধান বিচারক হিসেবে ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ এবং অভিনেত্রী তানিয়া আহমেদ। বিভিন্ন সময় অতিথি বিচারক হিসেবে ছিলেন দেশের স্বনামধন্য অভিনেতা আলমগীর, ফেরদৌস, নোবেল, অভিনেত্রী মাহি,তারিন এবং পরিচালক গাজী শুভ্র।
২৯ জুন থেকে শুরু হওয়া এই শো-এর গ্র্যান্ড ফিনালে শেষ হলো গতকাল। অসংখ্য প্রতিযোগীর মধ্য থেকে নিজেকে প্রমাণ করার বিভিন্ন পরীক্ষার মাধ্যমে প্রথমে বাছাই করা হয় সেরা বিশ। এরপর ৩য় রাউন্ডের পরীক্ষার বেড়াজাল পার করে আসে সেরা পনেরো প্রতিযোগী। সেরা পনেরো বাংলাদেশ আর্মির তত্ত¡াবধায়নে বিভিন্ন রকম টাস্ক শেষ করে। পুরো ব্যাপারটাই তাদের জন্য ছিলো খুবই কষ্টসাধ্য। এদের মধ্য থেকে থেকে বাছাই করা সেরা দশজন নাচ, অ্যাকশন, অভিনয়, র‌্যাম্প মডেলিং, ফটো শ্যুট এবং টিভিসি-তে অভিনয়ের মতো বিভিন্ন চ্যালেঞ্জে নিজেদের প্রমাণ করে জায়গা করে নেয় সেরা পাঁচে। সেরা পাঁচে ছিলো বাঁধন, নীল, তন্ময়, পূষন এবং সজীব, যারা নিজেদের প্রমাণ করে নিয়ে গেছে এক অন্য উচ্চতায়। এই পাঁচজনকে নিয়েই হয়ে গেলো গ্র্যান্ড ফাইনালে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর, বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট জেনারেল সাব্বির আহমেদ এবং ইউনিলিভার-এর ব্র্যান্ড বিল্ডিং ডিরেক্টর জাভেদ আক্তার।
ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো, পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’র গ্র্যান্ড ফিনালে ছিল তারকায় পরিপূর্ণ। অনুষ্ঠান সূচিতে ছিলো মেহজাবিন-এর একক পারফর্মেন্স, অ্যাভয়েড রাফা-এর গান এবং চিত্রনায়িকা মাহি ও চিত্রনায়ক বাপ্পি-এর ফিল্মি নাচ। আরো ছিলো বর্তমান সময়ের জনপ্রিয় গান লোকাল বাস-এ ফোক কুইন মমতাজের লাইভ পারফর্মেন্স। সবশেষে ইউনিলিভার বাংলাদেশ, চ্যানেল আই এবং বাংলাদেশ সেনাবাহিনীর উচ্চপদস্থ উপস্থিতিতে ঘোষণা করা হয় বিজয়ী হিরো এবং রানার্স-আপের নাম। সবচেয়ে বেশি পয়েন্ট পেয়ে ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি ২০১৬-এর ১ম হিরো হয় বাঁধন। পুরস্কার হিসেবে ফেয়ার অ্যান্ড লাভলী নিবেদিত ইমপ্রেস টেলিফিল্ম পরিবেশিত হুমায়ুন আহমেদ রচিত এবং মেহের আফরোজ শাওন পরিচালিত “নক্ষত্রের রাত” চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পায়। নিউ স্ট্যান্ডার্ড হিরো পুরস্কারে আরো জিতে নেয় একটি ব্র্যান্ড নিউ গাড়ি এবং ১ লক্ষ টাকার চেক। ১ম রানার্স-আপ হয় পূষন এবং ২য় রানার্স-আপ হয় তন্ময়। পুরস্কার হিসেবে ১ম রানার্স-আপ ও ২য় রানার্স-আপ পায় যথাক্রমে ২ লক্ষ ও ১ লক্ষ টাকার চেক। সবশেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ হয় ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো, পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’র প্রথম সিজন। বিজ্ঞপ্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন