মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শাবিপ্রবির লেকে অবমুক্ত করা হলো ১০০ কেজি পোনামাছ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৩:৫১ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( শাবিপ্রবি) দুটি লেকে মোট একশো কেজি পোনামাছ অবমুক্ত করা হয়েছে। বুধবার ( ৬ অক্টোবর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, বিভাগীয় মৎস্য অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক ও জেলা মৎস্য অফিসারের উপস্থিতিতে পোনামাছ অবমুক্ত করা হয়।
উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, মৎস্য অধিদপ্তরের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। গত বছরেও তাদের সহযোগিতায় আমাদের লেকে ৭০ কেজি পোনামাছ অবমুক্ত করেছিলাম। আশা করি ভবিষ্যতেও আমরা সবসময়ের মতো তাদেরকে পাশে পাবো। এ সময় কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগিতার জন্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব ও বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের এলামনাই এসোসিশনের সাধারণ সম্পাদক আজিজুল ইসলামকে ধন্যবাদ জানান তিনি।
সিলেট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক বলেন, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্নভাবে এ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কাজের অংশ হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান বলে মনে করি। আজকের এই পোনামাছ অবমুক্তকরণ কর্মসূচী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে তাদের ভবিষ্যতে উদ্যোক্তা হিসেবে গড়ে উঠতে প্রেরণা জোগাবে।
এসময় অন্যান্যদের মাঝে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সিন্ডিকেট সদস্য ও সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহীর উদ্দিন আহমদ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিবুল আলম, আইকিউএসির অতিরিক্ত পরিচালক ইশরাত ইবনে ইসমাইল, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষক, দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন