সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

কনক সারোয়ারের বোন পাঁচ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২১, ৬:১৫ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউব ব্যবহার করে রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে গ্রেফতার নুসরাত শাহরিন রাকাকে দুই মামলায় পাঁচ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

বুধবার ঢাকার অতিরিক্ত মুখ্যমহানগর হাকিম আবুবকর ছিদ্দিকের আদালত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রাকাকে তিন দিন এবং মহানগর হাকিম নিভানা খায়ের জেসীর আদালত মাদক মামলায় দুই দিনের রিমান্ড আদেশ দেন।

এর আগে উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) বদরুল মিল্লাত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাত দিন এবং মাদক মামলায় সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত মোট পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় রাকার বিরুদ্ধে মামলা দুটি করা হয়।

নুসরাত শাহরিন রাকা যুক্তরাষ্ট্র প্রবাসী বিতর্কিত উপস্থাপক ড. কনক সারোয়ারের বোন। মঙ্গলবার ভোরে রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে রাষ্ট্রবিরোধী কন্টেন্টসহ একটি মোবাইল, পাসপোর্ট ও ভয়ংকর মাদক আইস উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতার রাকার বরাতে র‌্যাব জানায়, তিনি রাষ্ট্রবিরোধী অপপ্রচারকারী ও ষড়যন্ত্রকারী চক্রের একজন সক্রিয় সদস্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্র ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে মিথ্যাচার, বিভ্রান্তিকর, মানহানিকর তথ্য ছাড়াও বিভিন্ন উস্কানিমূলক তথ্য প্রচার করছিলেন। এতে দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্টের অপচেষ্টায় ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন