সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্ব ব্যাংককে এক হাত নিলেন মতিয়া চৌধুরী

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৪:৪০ পিএম

পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ প্রমাণিত না হওয়ায় বিশ্ব ব্যাংককে এক হাত নিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

আজ (সোমবার) সকাল সাড়ে দশটার দিকে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে এ ক্ষোভপ্রকাশ করেন তিনি।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী শাখার সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মতিয়া চৌধুরী বলেন, বিশ্ব ব্যাংকের এখন কান ধরে উঠবোস করা উচিত। তারা বহু দেশে বহু সর্বনাশ করেছে,বহু উল্টাপাল্টা কথা বলেছে।
ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, তোরা বেতন তুলিস আমাদের টাকা দিয়ে।ওয়ার্ল্ড ব্যাংককে টাকা দেয় বিভিন্ন রাষ্ট্র। সেখান থেকে তোরা বেতন নিস আর লম্বা লম্বা কথা বলিস। আমাদের দেশ যেভাবে ঝড়-ঝঞ্ঝা, প্রাকৃতিক দুর্যোগ লড়াই করে টিকে আছে তোরা তো তিন মিনিটও টিকবি না।

মতিয়া চৌধুরী বলেন, আজকে জাতির পিতার নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে।
মতিয়া চৌধুরী আরও বলেন, আল জাজিরা বসে আসে। শেখ হাসিনা দুর্নীতি করছে এটা তো বলতে পারে না কোন দালিলিক প্রমাণ দিয়ে। কাজেই বলব,কুকুরেরা ঘেউ ঘেউ করবে, কাফেলা চলবে- এটাই হলো আমাদের কথা; শেখ হাসিনার কথা।

এসময় শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরা, সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক ও অন্যান্য নেতৃবৃন্দসহ সনাতন ধর্মাবলম্বীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি উপজেলার সোট ৩৭টি মন্দিরের জন্য ১৫ হাজার করে অনুদানের চেক বিতরণ করেন। একই অনুষ্ঠানে পৌর শহরের প্রতিটি মন্ডপের জন্য আরও ৫ হাজার করে টাকা প্রদান করেন পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন