সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৫ মাস পর ময়মনসিংহ জেলা ও মহানগর আ’লীগের কমিটি শুভেচ্ছা জানাতে নেতারা ঢাকায়

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : অবশেষে বন্ধ দরজা খুলে গেলো। বন্ধ এ দরজার নাম ময়মনসিংহ জেলা আ’লীগের কমিটি। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে সম্মেলনের প্রায় ৫ মাস পর ঘোষিত হয় জেলা ও মহানগর আ’লীগের নতুন কমিটি। এ দু’কমিটিতেই প্রত্যাশিত নেতাদেরই ঠাঁই মিলেছে।
জেলা কমিটিতে বিলুপ্ত কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে সভাপতি ও আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
কমিটি ঘোষণার পর গত সোমবার রাতেই নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কেন্দ্রীয় আ’লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামসহ কেন্দ্রীয় নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে ঢাকায় যান।
পরে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে রাজধানীর বেইলী রোডস্থ জনপ্রশাসনমন্ত্রীর বাসভবনে জেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় ময়মনসিংহ পৌরসভার মেয়র ও তরুণ আ’লীগ নেতা ইকরামুল হক টিটু, আ’লীগ নেতা আহাম্মদ আলী আকন্দ, অধ্যক্ষ আব্দুর রফিক, কাজী আজাদ জাহান শামীম, বদরুল রশিদ নাসিম, মোস্তফা মামুনুর রায়হান ওয়াসিম, আখেরুল ইমাম সোহাগ, জাহাঙ্গীর কবির, হুমায়ুন কবির হিমেল প্রমুখ উপস্থিত ছিলেন।
এরপর রাজধানীর সোহরোওয়ার্দী উদ্যানে আ’লীগের প্রেসিডিয়াম সদস্য, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন নতুন কমিটির নেতারা। এ সময় সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম, লিয়াকত শিকদার, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে, একই সময়ে ময়মনসিংহ মহানগর আ’লীগেরও প্রথম কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। এ কমিটির নেতৃত্বে এসেছেন জেলার মতোই দু’নবীন-প্রবীণ আ’লীগ নেতা। এ কমিটির সভাপতি হয়েছেন জেলা আ’লীগের বিলুপ্ত কমিটির জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক এহতেশামুল আলম।
সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ধর্মমন্ত্রীর জ্যেষ্ঠ সন্তান ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন