বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটিয়ায় প্রবাসীকে কুপিয়ে জখম

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

টাকা ধার চেয়ে না পেয়ে সালাউদ্দীন নামের এক প্রবাসীকে কুপিয়ে জখম করেছে মঞ্জুরুল আলম নামের এক প্রতিবেশী। চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের পূর্ব থানামহিরা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে সালাউদ্দীনের স্ত্রী রুবি আকতার বাদী হয়ে মঞ্জুরুল আলমসহ ২ জনের বিরুদ্ধে গতকাল পটিয়া থানায় একটি এজাহার দায়ের করেছে।

থানার এজাহার সূত্রে জানা যায়, সউদী প্রবাসী সালাউদ্দীন কিছুদিন আগে দেশে ছুটিতে আসে। সালাউদ্দীনের প্রতিবেশী হাফেজ আহমদের পুত্র মঞ্জুরুল আলম কয়েকবার সালাউদ্দীন থেকে টাকা ধার চেয়ে না পেয়ে তার উপর ক্ষিপ্ত হয়। মঞ্জুরুল আলম একজন ইয়াবা সেবী ও সন্ত্রাসী । তার বিরুদ্ধে থানায় নাশকতার মামলাসহ একাধিক মামলা রয়েছে। টাকা না পাওয়ার জের ধরে গত ১০ অক্টোবর রাত প্রায় সাড়ে ১১টার সময় সালাউদ্দীন শান্তির হাট থেকে বাড়ি ফেরার পথে পূর্ব থানামহিরাস্থ আমিন সওদাগরের দোকানের সামনে রাস্তার উপর পেয়ে মঞ্জুরুল আলম তার হাতে থাকা কিরিচ দিয়ে এলোপাতারি কোপাতে থাকে।
এতে সালাউদ্দীন মাথায় ও পায়ে গুরুত্বর কাটা রক্তাক্ত জখম হয়। সালাউদ্দীন মাটিতে পড়ে গেলে রাস্তার পাশে দোকান থেকে একটি লোহার রড নিয়ে থাকে পায়ে হাঁড় ভাঙা জখম করে। সালাউদ্দীনের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী মঞ্জুর ঘটানস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তার অবস্থা খারাপ দেখে সালাউদ্দীনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ঘটনার ব্যাপারে একটি এজাহার পাওয়া গেছে। মামলা রেকর্ডের প্রক্রিয়ায় আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন