বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পাঁচ আসামি ফের পলাতক

চাঞ্চল্যকর সুমেল হত্যাকান্ড

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

সিলেটের বিশ্বনাথে চাঞ্চল্যকর সুমেল হত্যাকান্ডে অভিযুক্ত পাঁচ আসামি হাইকোর্টের নির্দেশ অমান্য করে নির্ধারিত সময়ে হাজিরা না দিয়ে ফের পলাতক হয়েছে। পলাতক আসামিরা হচ্ছে লন্ডনি সাইফুল, নজরুল, সদরুল, সিরাজ ও আছকির। এই গত পাঁচ আসামি গত ১৫ সেপ্টেম্বর হাইকোর্টে বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও আতাউর রহমানের আদালতে হাজির হয়ে আগাম জামিনের প্রার্থনা করলে আদালত শুনানি শেষে জামিন না দিয়ে ৪ সপ্তাহের মধ্যে সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়।

১৬ সেপ্টেম্বর আসামি সিরাজ ও আছকির একই আদালতে হাজির হয়ে আগাম জামিন প্রার্থনা করলে আদালত ৪ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়। হাইকোর্টের নির্দেশ মতে, ১২ ও ১৩ অক্টোবর আসামিদের ৪ সপ্তাহ (২৮দিন) পূর্ণ হয়। কিন্তু তারা হাইকোর্টের এই নিদের্শনা অনুযায়ী আদালতে হাজির হয়নি এবং পলাতক রয়েছে। বাদী পক্ষের আইনজীবী এএসএম গফুর জানিয়েছেন, আদালতের দেয়া সময়সীমা অতিবাহিত হয়েছে। এখন আসামিদেরকে গ্রেফতারে আইনগত কোন বাধা নেই।

গত ১ মে চৈতননগর গ্রামের মানিক মিয়ার পুত্র স্থানীয় হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র সুমেল আহমদকে সাইফুল ও তার বাহিনী বন্দুক দিয়ে গুলি করে হত্যা করে। এ ঘটনায় সুমেলের চাচা ইব্রাহিম আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন