শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে ঝরল ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

সুনামগঞ্জ, সাতক্ষীরা ও ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে।
সুনামগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সুনামগঞ্জ-সিলেট সড়কের সুনামগঞ্জের নীলপুর বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় গতকাল সকাল ১০ টায় ওই নারী নীলপুর বাজারে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলটি নারীকে ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে এ হতাহতের ঘটনাটি ঘটে। নিহতের নাম রেজিয়া খাতুন (৮০)। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষনশ্রী ইউনিয়নের রাবার বাড়ি এলাকার মৃত এরশাদ আলীর সহধর্মিনী।

সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, পূজা দেখতে যাওয়ার পথে আলম সাধুর সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছে। মারাত্মক আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে আরো একজন। গতকাল বিকেলে সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কালিবাড়ি সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- হিরামন মন্ডল (২৫) ও সজিব মন্ডল (২১) কে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানেই সে মারা যায়। আহত রিপন মন্ডল (২৪) ভর্তি আছে সাতক্ষীরা সদর হাসপাতালে। তবে তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা জানান, মহেশপুর শহরের পাতিবিল চড়কতলা চৌরাস্তায় সকালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ব্র্যাকের এক কর্মকর্তা নিহত হয়েছে। মহেশপুর পৌর এলাকার চড়কতলা বাজারের ব্যবসায়ীরা জানিয়েছে, গতকাল সকাল পৌনে ৭টার সময় জলিলপুরের দিক থেকে আসা একমোটরসাইকেল আরোহী রাস্তা পার হওয়ার সময় যাদবপুর গামী চলন্ত ট্রাকের পেছনের চাকার নীচে পিষ্ট হয়ে নিহত হয়েছে। নিহত ব্যাক্তির নাম দেবদাস মন্ডল। তিনি জীবননগন উপজেলা ব্র্যাক কার্যালয়ে বর্গাচাষী উন্নয়ন অর্গানাইজার হিসাবে চাকরি করতেন। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আড় পাংশিয়া গ্রামের নিতাই মন্ডলের পুত্র। পূজার ছুটিতে গ্রামের বাড়ী যাচ্ছিলেন।

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কে ময়মনসিংহগামী যাত্রীবাহী বাসের চাপায় সুনামগঞ্জগামী মোটরসাইকেলের তিন আরোহীরর মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত সাড়ে ৯টায় সড়কের শান্তিগঞ্জ উপজেলাধীন নোয়াগাঁও গ্রাম সংলগ্ন এলাকায়। নিহতরা হলেন ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের কৈতক গ্রামের জামিল হোসেন (১৯), হৃদয় আহমদ (১৮) ও লায়েক (১৮)। ঘটনার পর বাস ও চালককে সড়কের গোবিন্দগঞ্জ থেকে আটক করেছে পুলিশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন