সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

মিরপুর থেকে একই পরিবারের ২ স্কুলছাত্রী নিখোঁজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৬:৪০ পিএম

রাজধানীর পল্লবীতে ৩ কলেজ বান্ধবীর উধাও হওয়ার পর উদ্ধারের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার একই পরিবারের দুই স্কুলশিক্ষার্থী নিখোঁজ হয়েছে। নিখোঁজ দুই শিক্ষার্থীর মধ্যে একজন ১০ম শ্রেণি ও অপরজন ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

শুক্রবার সকাল ৮ টায় পল্লবী একটি সড়ক থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় এক ছাত্রীর বাবা শুক্রবার পল্লবী থানায় জিডি করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেন শুক্রবার সকাল ৮ টা থেকেই তার মেয়ে ও তার ভাগ্নি নিখোঁজ হয়েছে।

নিখোঁজ শিক্ষার্থীর পরিবারের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, বাসা থেকে বের হওয়ার আগে নিখোঁজ দুই শিক্ষার্থী পরিবারের উদ্দেশ্যে একটি চিরকুট লিখে গেছেন। পারিবারিক সম্মান হানির ভয়ে এ চিরকুটের কথা গণমাধ্যমে বলতে নারাজ নিখোঁজের পরিবার।

জিডির তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার এসআই সাইফুল সন্ধ্যায় ইনকিলাবকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাসার সিসি ক্যামেরা ও ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এ ঘটনার ক্লু পাওয়া গেছে। তবে উদ্ধার না হওয়া পর্যন্ত বিস্তারিত বলা যাচ্ছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৬ অক্টোবর, ২০২১, ৮:৫৪ পিএম says : 0
যতদিন পর্যন্ত আল্লাহর আইন দিয়ে আমাদের দেশ চলবে না ততদিন পর্যন্ত নানান ধরনের বিপর্যয় সমাজ-সংসারে দেশে শিলা বৃষ্টির মতো পড়তে থাকবে এখনো সময় আছে যারা আমরা মুসলিম বলে দাবি করি তারা বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠা করতে হবে এবং করতে গেলে শক্তি খাটাতে হবে খালিহাতে নবী সাঃ ইসলাম প্রচার করতে পারে নাই তিনি নিজেই সাতাশটা যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন 10 বছরে প্রায় 100 পাঁচটা যুদ্ধ হয়েছিল উনার ওফাতের পর সাহাবারা এরকম শত শত যুদ্ধ করেছিল অর্ধেক দুনিয়া দখল করে নিয়েছিল সেখানে শান্তি এবং শান্তি ছিল কিসের জন্য তারা আল্লাহর আইন দেশ শাসন করতো.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন