বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজশাহীতে প্রকৌশলী অপহৃত

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী নাফিস আহমেদ অপহরণের তিনদিন পরও তার কোন হদিস মেলেনি। তাকে উদ্ধারের দাবিতে গতকাল সকালে গণপূর্ত বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও পরিবারের সদস্যরা মানববন্ধন করেছে।
উল্লেখ্য, নাফিস আহমেদ অফিসের কাজ শেষে সন্ধ্যা সাতটার দিকে বালিয়া পুকুর এলাকায় বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়ার পরপরই অপহরণের শিকার হন। নগরীর সিএন্ডবি মোড় এলাকায় অবস্থিত গণপূর্ত অফিস থেকে কাজ শেষ করে বের হওয়ার সঙ্গে সঙ্গে অফিসের প্রধান ফটকের সামনে দাঁড় করা একটি সাদা মাইক্রো ও একটি অ্যাস কালার হাইস গাড়ীতে করে কয়েকজন দুর্বৃত্ত এসে নাফিজ আহমেদকে তুলে নিয়ে যায়। মঙ্গলবার রাতেই প্রকৌশলী নফিজ আহমেদের পিতা আবদুল মান্নান অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে নগরীর রাজপাড়া থানায় একটি অপহরণের মামলা করেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গণপূর্ত বিভাগের উপসহকারী প্রকৌশলী আয়াতুল্লাহ জানান, নগরীর সিএন্ডবি মোড় এলাকায় অবস্থিত গণপূর্ত অফিস থেকে কাজ শেষ করে সন্ধ্যা পৌনে সাতটার দিকে বাড়ি যাওয়ার উদ্দেশে অফিস থেকে বের হন নফিজ। কিন্তু তিনি অফিস থেকে বের হয়ে প্রধান ফটকের সামনে যাওয়ামাত্র রাস্তায় দাঁড় করা একটি সাদা মাইক্রো ও একটি অ্যাস কালার হাইস মাইক্রোতে করে কয়েকজন দুর্বৃত্ত এসে নাফিজ আহমেদকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।
নগরীর রাজপাড়া থানার ওসি আমানউল্লাহ বলেন, নিখোঁজ প্রকৌশলী নফিজকে উদ্ধারের সব চেষ্টা অব্যাহত রয়েছে। তবে এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। অপহৃত নাফিসকে দ্রুত উদ্ধারের দাবি জানিয়ে কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে। এসময় তারা আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি দ্রুত অপহৃত প্রকৌশলী নফিজ আহমেদকে উদ্ধারের দাবি জানান। নফিজের বাবা আবদুল মান্নান বলেন, তার ছেলেকে অপহরণ করা হলেও বৃহস্পতিবার সকাল পর্যন্ত কেউ মুক্তিপণ বা অন্য কোনো কিছু দাবি করেননি। ফলে তারা খুবই দুশ্চিন্তায় রয়েছেন।
গ্রেফতার ৩৫
এদিকে, মহানগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ৩৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতভর নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৮ জন, মতিহার থানা ১১ জন, শাহমখদুম থানা ৩ জন এবং মহানগর ডিবি পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন