বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাভার উপজেলা আওয়ামী লীগ দল গুছিয়ে মাঠ দখলে

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

দল গুছিয়ে মাঠ দখলে রেখেছে সাভার উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা। দলকে উজ্জীবিত রাখতে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। দলকে সুসংগঠিত করতে সাভার উপজেলার প্রতিটি ইউনিয়নে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। কয়েকটি ইউনিয়নে ইতোমধ্যে কাউন্সিলের মাধ্য কমিটি ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, মঞ্জুরুল আলম রাজীবের নেতৃত্বে তৃণমূলে রাজনীতির মাঠ স্থানীয় আওয়ামী লীগের দখলে আছে। ইতোমধ্যেই বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগসহ প্রায় সকল ইউনিয়নের সম্মেলনগুলো তৃণমূলের নেতাকর্মীদের প্রাণবন্ত করে তুলেছে। সাভার উপজেলা আওয়ামী লীগ নেতারা মনে করেন, নিজ দল শক্তিশালী হলে বিএনপি আন্দোলন করে বেশি দূর যেতে পারবে না। ইস্যু তৈরি করে জাতীয় নির্বাচনের আগে কোনো অপশক্তি আন্দোলনের চেষ্টা করলে রাজপথেই তার জবাব দিতেও প্রস্তুত আওয়ামী লীগ। সাভারের উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে দলের তরুণ নেতাদের নেতৃত্বে যোগ করেছে আওয়ামী লীগ। এছাড়া দলের যারা ত্যাগী নেতা, তাদের নেতৃত্বে এনেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এছাড়াও স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগসহ স্থানীয় আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সুসংগঠিত রেখেছেন রাজীব।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে তৃণমূল থেকে দল গোছানোর কাজে আরও মনোযোগ দেয়ার নির্দেশনা দিয়েছেন দলীয় প্রধান শেখ হাসিনা। সাভার উপজেলা আওয়ামী লীগ মানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মজবুত একটি ঘাঁটি। এখানে আন্দোলনের নামে বিএনপি জামায়াতকে কোনো প্রকার বিধ্বংসী কার্যক্রম করতে দেয়া যাবে না। সাভার উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকতে হবে যেন ডাক আসার সাথে সাথে যার যার স্থান থেকে নীল নকশাকারী বিএনপি জামায়াতকে প্রতিহত করতে পারে।¬¬¬

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন