রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে দুটি মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরি ৩৫ লাখ টাকার মালামাল লুট

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১:৪৮ পিএম

মির্জাপুরে দুটি মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরের দল রাতের আধারে দোকানের সাটারের তালা কেটে নগদ টাকা ও মোবাইল সেটসহ প্রায় ৩৫ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের হাটুভাঙা রোডের গোড়াই মোবাইল কালেকশন ও খুশি টেলিকমের তালা কেটে এই চুরির ঘটনা ঘটে।
গোড়াই মোবাইল কালেকশন সেন্টারের মালিক আব্দুল খালেক, ও খুশি টেলিকমের মালিক খোরশেদ আলম জানান, প্রতিদিনের ন্যায় শনিবার ব্যবসা শেষে রাত দশটার দিকে দোকানে তালা দিয়ে তারা বাড়ি চলে যান। রোববার সকালে দোকান খুলতে এসে দেখেন দোকানের সাটারের তালা কাটা। পরে ভেতরে প্রবেশ করে দেখেন চোরের দল দোকানের ক্যাসে থাকা নগদ টাকা ও সুকেজে সাজিয়ে রাখা মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে।
গোড়াই মোবাইল কালেকশন সেন্টারের মালিক আব্দুল খালেক বলেন, তার দোকানে নগদ টাকা ছিল না। তবে স্যামসং, অপ্পু, বিভু, রিয়েলমিসহ বিভিন্ন ব্যান্ডের ২০০ শতাধিক সেট ছিল। এছাড়া কার্ডসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল চোরের দল চুরি করে নিয়ে গেছে।
খুশি টেলিকমের মালিক খোরশেদ আলম জানান, তার দোকানে নগদ টাকা ও স্যামংস, অপ্পু, বিভু, রিয়েলমি ব্যান্ডের সেটসহ সাড়ে পাঁচ লাখ টাকার মালামাল চোরের দল নিয়ে গেছে।
মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আইয়ূব খান চোরে যাওয়ার কথা স্বীকার করে বলেন, চোরি যাওয়ার সেটের আইমি নিয়ে আসা হয়েছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে চোরি যাওয়া মালামাল উদ্ধার ও চোর শনাক্তে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন