রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশে মন্দির ভাঙচুরের ঘটনায় জাতিসংঘের হস্তক্ষেপ চাইল ইসকন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৫:২৬ পিএম | আপডেট : ৯:৫১ পিএম, ১৭ অক্টোবর, ২০২১

বাংলাদেশে নোয়াখালিতে ইসকনের মন্দির ভাঙচুর করা হয়েছে বলে দাবি করেছে ইসকন কর্তৃপক্ষ। এই ব্যাপারে জাতিসংঘের হস্তক্ষেপ দাবি করেছে তারা। ইসকনের মন্দির ভাঙচুরের সরেজমিনে তদন্ত দরকার বলে দাবি করে তারা বলেছে, অবিলম্বে জাতিসংঘের তরফে বাংলাদেশে প্রতিনিধি দল পাঠানো হোক।

কলকাতার ইসকনের ভাইস প্রেসিডেন্ট রাধারমণ দাস শনিবার জানিয়েছেন, বাংলাদেশে মন্দির ভাঙচুরের ঘটনার আমরা তীব্র নিন্দা করছি। ওপার বাংলার এই হিংসা থামানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শেখ হাসিনার সঙ্গে কথা বলার অনুরোধও করেছেন তিনি। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ইসকন ভাইস প্রেসিডেন্ট জানিয়েছেন, আমরা প্রধানমন্ত্রীর বাড়িতে ফোন করেছিলাম। তার সেক্রেটারিকে বলেছি আমাদের বার্তা প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দিতে। বাংলাদেশে যে হিংসার বাতাবরণ তৈরি হয়েছে অবিলম্বে তা বন্ধ হওয়া দরকার। প্রধানমন্ত্রী যেন এই ব্যাপারে দ্রুত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেন।

শুধু তাই নয়, ইসকন ভাইস প্রেসিডেন্ট আরও বলেছেন, আমরা জাতিসংঘের কাছেও একটি চিঠি লিখেছি। এই ঘটনার প্রতিবাদ জানিয়েছি সেই চিঠিতে। জাতিষংঘের তরফে বাংলাদেশে প্রতিনিধি পাঠাতেও অনুরোধ করেছি। তাদের দাবি, শুক্রবার নোয়াখালির ইসকন মন্দিরে একদল দুষ্কৃতী হামলা চালায়। ওই হামলায় একজান মারা গেছেন বলেও খবর। সূত্র: দ্য ওয়াল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন