বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

নাশকতার বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার অনুরোধ তথ্যমন্ত্রীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৫:৫১ পিএম

দেশের বিভিন্ন স্থানে যেসব ঘটনা ঘটানো হয়েছে সেরকম আরও ঘটনা ঘটানোর জন্য জড়িতদের পরিকল্পনা আছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। এজন্য দলের নেতাকর্মীসহ সবাইকে সতর্ক দৃষ্টি রাখার অনুরোধ জানিয়েছেন তিনি।

আজ সোমবার (১৮ অক্টোবর) দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে শেখ রাসেল দিবস উপলক্ষে ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রের টিজার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অনুরোধ জানান। মন্ত্রী বলেন, সংখ্যালঘু সম্প্রদায়ের পাশে থাকার জন্য আমাদের দলের নেতাকর্মীদের ইতোমধ্যে নির্দেশ দেওয়া হয়েছে। তারা পাশে দাঁড়িয়েছেনও।

আরও বহু জায়গায় এ ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়েছিল বলে উল্লেখ করেন তিনি। ড. হাছান মাহমুদ বলেন, কিন্তু আমাদের দলের নেতাকর্মীরা পাশে থাকার কারণে সেটা সম্ভব হয়নি। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের আরো পরিকল্পনা আছে। সেজন্য সবাইকে সতর্ক দৃষ্টি রাখার অনুরোধ জানাই। তিনি বলেন, চাঁদপুরে যারা এই বিশৃঙ্খলা সৃষ্টি করেছে তাদের নিবৃত্ত করতে পুলিশ গুলি চালিয়েছে। ভারতের অনেক পত্রপত্রিকা আমাদের সরকারের এই পদক্ষেপের প্রশংসা করেছে। সরকার নিজ অবস্থান থেকে যতটুকু সম্ভব করছে।

মন্ত্রী বলেন, আমি আজ আপনাদের মাধ্যমে দেশের সব গণতান্ত্রিক শক্তি ও অসাম্প্রদায়িক শক্তির প্রতি দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে একসঙ্গে প্রতিরোধ গড়ে তোলার জন্য অনুরোধ জানাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন