রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাঙ্গাবালীতে গৃহবধূ ধর্ষণের ঘটনায় আ.লীগ নেতা গ্রেফতার

পটুয়াখালী জেলা ও রাঙ্গাবালী উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালীর রাঙ্গাবালীতে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান মৃধাকে কোড়ালিয়া বাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে ওই নেতাকে প্রধান আসামি করে তার এক সহযোগীসহ নির্যাতনের শিকার গৃহবধূর মা (চিনারা বেগম) বাদী হয়ে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, গ্রেফতারকৃত হাসান মৃধা অজ্ঞাতনামা একজন আসামি নিয়ে নির্যাতনের শিকার গৃহবধূর স্বামীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে তার চোখ ও মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে। গরম বস্তু দিয়ে গৃহবধূর বাম হাতে এবং কোমড়ের বাম দিকে গরম সেকা দেয়। একপর্যায় অজ্ঞাতনামা ব্যক্তি গৃহবধূর দুই হাত চেপে ধরে রাখে এবং হাসান মৃধা তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
মামলা দায়েরের পর গত রোববার রাতেই প্রধান আসামি রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান মৃধাকে কোড়ালিয়া বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। গতকাল সোমবার সকালে তাকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে জেল হাজতে পাঠানো হয়।
এদিকে ভিকটিমের জবানবন্দি নেয়ার পর মেডিক্যাল টেস্টের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অপর আসামিকে শনাক্ত এবং গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান। ছোট বাইশদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সভাপতি মো. নাসির মৃধা বলেন, ঘটনাটি নিন্দনীয়। ইতোমধ্যে ইউনিয়ন সভাপতিকে বিষয়টি জানানো হয়েছে।
সাংগঠনিক সিদ্ধান্ত নেয়ার বিষয়ে আগামীকাল সভা আহবান করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন