বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

দুবাই বাংলাদেশ কনস্যুলেটে শেখ রাসেলের জন্মবার্ষিকী পালন

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৫:২২ পিএম

দুবাই বাংলাদেশ কনস্যুলেটে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন কনসাল জেনারেলসহ কনস্যুলেটের অন্যান্য কর্মকর্তাবৃন্দ -ইনকিলাব


বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে দুবাই বাংলাদেশ কনস্যুলেট জেনারেল। গত সোমবার কনস্যুলেটে এ আয়োজন করা হয়।

আলোচনা সভায় আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসাইনের সভাপতিত্বে ও দূতালয় প্রধান প্রবাস লামারং-এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের ডেপুটি কনসাল জেনারেল মোহাম্মদ সাহেদুল ইসলাম। লেবার কাউন্সিলর ফাতেমা জাহান, কমার্শিয়াল কাউন্সিলর কামরুল হাসানসহ কনস্যুলেটের অন্য কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন। এছাড়া বাংলাদেশ থেকে ভার্চ্যুয়াল মাধ্যমে অনুষ্ঠানে অংশ নেন সাংবাদিক আবেদ খান, অধ্যাপক মিজানুর রহমান ও কানাডা থেকে কবি সাইফুল্লাহ মাহমুদ দুলাল।
সভায় বক্তারা বলেন, শিশু শেখ রাসেল বাংলাদেশের সকল শিশুদের প্রতিচ্ছবি এবং শেখ রাসেলের আদর্শেই শিশুদের জীবন গড়ার জন্য তাগিদ দেন বক্তারা। এসময় উপস্থিত অভিবাবকরা এবং দুবাইস্থ বিভিন্ন বিদ্যালয়ে অধ্যয়নরত প্রবাসী বাংলাদেশি শিশুরা মনোযোগ সহকারে আলোচনা শুনেন। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সার্টিফিকেট ও পুরস্কার প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন