শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে স্ত্রী খুন

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

এনজিও ঋণ পরিশোধ ও পারিবারিক বিরোধের জেড়ে পিরোজপুর সদর উপজেলায় স্ত্রী তাহমিনা বেগমকে কুপিয়ে হত্যা করেছে স্বামী সত্তার শেখ। নিহত তাহমিনা বেগম। আব্দুস সত্তার শেখ শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের মৃত জোনাব আলী শেখের পুত্র।

গতকাল ভোরে হত্যাকারী স্বামীকে আটক করা হয়েছে এবং গত বৃহস্পতিবার গভীর রাতে পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে হত্যার ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান।
নিহত তহমিনার ছেলে রবিউল ইসলাম জানান, বাবা তার মায়ের নামে স্থানীয় বিভিন্ন এনজিও ও ব্যক্তিদের কাছ থেকে প্রায় ৫ থেকে ৬ লাখ টাকা সুদে ঋণ নিয়ে ছিলো। এই ঋণ পরিশোধ নিয়ে বিভিন্ন সময় পারিবারিক সমস্যা চলছিল এবং বিভিন্ন সময় মাকে মারধর করতো। গত বৃহস্পতিবার তাদের একটি অটোরিকশা বাবা বিক্রির জন্য নিয়ে গেলে পরিবারের অন্যরা ফিরিয়ে নিয়ে আসে। এ ঘটনায় তার বাবা সত্তার তার মাকে সন্ধ্যা থেকেই নানা হুমকি দিয়ে আসছিলো বলে রাতে তার মা তাহমিনা তাদের জানান। রাত ১২টা পর্যন্ত তার মায়ের সাথে কথা বলে তিনি পাশেই তার অন্য ঘরে ঘুমাতে যায়। পরে সকালে তার বোন সনিয়া ঘরে গিয়ে তার মাকে ডাকলে সে কোন সারাশব্দ না করতে দেখে ঘরের সামনে থেকে তালা মারা। পরে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা ঘরের তালা খুলে দেখতে পায় তার মায়ের রক্তাক্ত দেহ খাটের উপর। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।
পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো. মাসুদুজ্জামান জানান, সেখানে পুলিশ পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার গভীর রাতে পারিবারিক কলহের জেড়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী। হত্যাকারী স্বামীকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হচ্ছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Belal Husain ৬ নভেম্বর, ২০২১, ৩:৩৮ পিএম says : 0
ব্যক্তিগত আইডি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন