সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগে ২৪ ঘন্টায় মৃত্যু ২, আক্রান্ত ২৫

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১:৩৬ পিএম

খুলনায় বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ২৫ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৩ জন।আজ শনিবার (২৩ অক্টোবর) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার এ তথ্য জানিয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় যশোরে ও কুষ্টিয়ায় ১ জন করে মারা গেছেন। করোনায় বিভাগে মোট মৃতের সংখ্যা এখন ৩ হাজার ১৬৫। খুলনা জেলায় সর্বোচ্চ ৮০৩ জন এবং সর্বনিম্ন সাতক্ষীরায় ৮৮ জনের মৃত্যু হয়েছে।
বিভাগে নতুন করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সর্বোচ্চ রোগী কুষ্টিয়ায় ১৮ জন রয়েছেন। খুলনা, যশোর ও চুয়াডাঙ্গায় ২ জন করে রয়েছেন। এছাড়া ঝিনাইদহে একজনের করোনা শনাক্ত হয়েছে। এ সময় বাগেরহাটে, নড়াইল, মাগুরা, সাতক্ষীরা ও মেহেরপুরে কারো করোনা শনাক্ত হয়নি।

করোনা সংক্রমণের শুরু থেকে আজ শনিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় ৫ লাখ ২৪ হাজার ৭১৬ নমুনা পরীক্ষায় মোট ১ লাখ ১২ হাজার ৬৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৮ হাজার ১১২ জন।
শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৭ হাজার ৯৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে। সবচেয়ে কম মাগুরায় শনাক্তের সংখ্যা ৪ হাজার ১৫৬ জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন