সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতা অধ্যক্ষ খুরশিদ আলম মতির বহিস্কারাদেশ প্রত্যাহারে ফুলবাড়ীতে র‌্যালী ও আনন্দ মিছিল

ফুলবাড়ী (দিনাজপুর) | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৬:০৬ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতির বহিষ্কারাদেশ প্রত্যাহারে র‌্যালী আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান করেছে উপজেলা বিএনপি
উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ খুরশিদ আলম মতির বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়ায় শনিবার বিকালে শহীদ মিনার চত্তরে এই সংবর্ধনা প্রদান করা হয়। এর পূর্বে উর্বসী সিনেমা হল থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সরকারী কলেজ শহীদ মিনারে এসে শেষ হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নবীউল ইসলামের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ খুরশিদ আলম মতি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাবেক ভিপি মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন। এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, আব্দুল মজিদ মন্ডল, পৌর বিএনপির সভাপতি হাজি আবুল বাশার, কাজিহাল ইউপির বিএনপি নেতা আশরাফুল ইসলাম, বেতদিঘী ইউপির বিএনপি নেতা মেজবাহুল ইসলাম, খয়েরবাড়ী ইউপি বিএনপি নেতা মঞ্জুরুল ইসলাম, শিবনগর ইউপি বিএনপি নেতা ছামিদুল মাস্টারসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির সকল ইউনিটের নেতা-কর্মিগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন