সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

আতাউর রহমান খান কায়সারের মতো নির্লোভ দেশপ্রেমিক রাজনীতিবিদ আজও সমাজে বিরল

আমিরাতে দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৬:২২ পিএম

চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে আতাউর রহমান খান কায়সারের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় অতিথিবৃন্দ -ইনকিলাব


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধার সম্পাদক, সংবিধান প্রণেতা আতাউর রহমান খান কায়সারের স্মৃতিচারণ করতে গিয়ে বক্তারা বলেন, আতাউর রহমান খান কায়সার আমাদের জন্য একটি আদর্শের নাম। বাংলাদেশের রাজনীতির অঙ্গনে একজন ব্যতিক্রমী মানুষ ছিলেন তিনি। তার মতো নির্লোভ দেশপ্রেমিক রাজনীতিবিদ আজও সমাজে বিরল। তাই এরকম আদর্শবান ব্যক্তিদের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমাদের বেশী বেশি কর্মকান্ড করতে হবে। যেন ভবিষৎ প্রজন্মও মনে রাখতে পারে। গত বৃহস্পতিবার রাতে শারজাহ আল জুবাইর বাগান বাড়িতে চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে আতাউর রহমান খান কায়সারের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও বোয়ালখালি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আহম্মদ আলী জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ হামিদ আলীর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ আবুজাফর চৌধুরী, ভিডিও বার্তায় বক্তব্য রাখেন চট্রগ্রাম আট আসনের সাংসদ আলহাজ্ব মোসলেমউদ্দিন আহাম্মেদ, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং আতাউর রহমান খান কায়সারের সুযোগ্য কন্যা ওয়াসিকা আয়শা খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন আকরামুজ্জামান খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আবদুল আলিম, মোহাম্মদ জিল্লুর রহমান, মোহাম্মদ সেলিমউদ্দিন চৌধুরী, মোহাম্মদ ইসমাই গনী চৌধুরী, এসএম নুরুল ইসলাম, আমির হোসেন, মহিউদ্দিন মহিন, আরশাদ হোসেন হিরু, মোহাম্মদ দিদার, ইঞ্জিনিয়ার শফিক, মোহাম্মদ বাহাদুর, মোহাম্মদ আজগর, সিরাজ উদ-দৌলাহ, হুমায়ন কবির, মোহাম্মদ জামাল চৌধুরীসহ আরো অনেক।

শেষে আতাউর রহমান খান কায়সারের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন হাফেজ শফিক রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন