শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

ডিএনসিসি’র নির্দেশে নিজ উদ্যোগে ডোরিন টাওয়ারের অবৈধ অংশ অপসারণ

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশান-২ বাণিজ্যিক এলাকার ৬/এ নম্বর গুলশান নর্থ অ্যাভিনিউতে অবস্থিত ২৫ তলা ভবন ডোরিন টাওয়ারের অবৈধ অংশ অপসারণ করেছে কর্তৃপক্ষ। সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ডোরিন টাওয়ারের ফুটপাতের মধ্যে পড়ে যাওয়া কিছু অংশ খুলে ফেলা হয়েছে। ডোরিন টাওয়ার কর্তৃপক্ষ নিজ উদ্যোগেই এই অবৈধ স্থাপনা খুলে নিয়েছে।
পরে খবর নিয়ে জানা যায়, সিটি কর্পোরেশনের জায়গা ফুটপাতের মধ্যে ডোরিন টাওয়ারের কিছু ডেকোরেশনের অংশ পড়ে যাওয়ায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এর পক্ষ থেকে ডোরিন টাওয়ারের কর্তৃপক্ষকে নোটিশ করা হয়।
এরই পরিপ্রেক্ষিতে টাওয়ার কর্তৃপক্ষ নিজ উদ্যোগে ফুটপাতের ভেতরে পড়ে যাওয়া অংশ অপসারণ করে।
উল্লেখ্য, ডোরিন টাওয়ারের মালিক সাবেক ছাত্রনেতা নূর-ই আলম সিদ্দিকীর ছেলে ও ঝিনাইদহ-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী।
এ বিষয়ে ডোরিন টাওয়ারের মালিক তাহজীব আলম সিদ্দিকীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ফুটপাতের মধ্যে ডোরিন টাওয়ারের কিছু ডেকোরেশনের অংশ পড়ে যায়। পরবর্তীতে ফুটপাতের মধ্যে পড়ে যাওয়া অংশ অপসারণের জন্য সিটি কর্পোরেশন থেকে নোটিশ দেয়া হয়। তারই প্রেক্ষিতে বৃহস্পতিবার ডোরিন টাওয়ারের ডেকোরেশনের কিছু অংশ অপসারণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন