মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এসিড নিক্ষেপে হত্যা

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বিয়ানকে এসিড নিক্ষেপ করে হত্যা করেছে বিয়াই শামিম। গতকাল সোমবার দুপুরে যশোরের অভয়নগরের নওয়াপাড়া এসএফ ইন্ড্রাট্রিজ এ সামনে।

পুলিশ জানায়, এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের আবুল কালামের মেয়ে কেয়া বেগম শিল্প শহর নওয়াপাড়া এসএফ ইন্ড্রাট্রিজ (চামড়ার মিল)-এর শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। একই মিলে কেয়ার বোনের ভাশুর রাজঘাট মাইলপোষ্ট এলাকার মোশাররফ হোসেনের ছেলে শামিম শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। শামিম দীর্ঘদিন থেকে বিয়ান কেয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন। ঘটনার দিন মিল ছুটি হলে কেয়াকে রেজিস্ট্রি অফিসে নিয়ে বিয়ের জন্য জোরাজুরি করে। কেয়া এই প্রস্তাবে রাজি না হওয়ায় শামিম ক্ষীপ্ত হয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী কারখানার সামনে এসিড তাঁর মাথায় ঢেলে দেয়। এসিডে দগ্ধ হয়ে কেয়া যখন ছটফট করছিল এই অবস্থায় পাষন্ড শামিম কেয়ার মাথায় লাঠি আঘাত করতে থাকে।
এ ঘটনা দেখে আশেপাশের লোকজন ছুটে এসে কেয়াকে উদ্ধার করে খুলনা ৫শ’ শয্যা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৪টায় কেয়া মারা যায়। কেয়ার দশ বছরের মারিয়া নামের একটি কন্যা সন্তান আছে। এ ঘটনার পর শ্রমিকরা ঘাতক শামিমকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, ঘাতককে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন