ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

চোলাই মদ পানে তিনদিনে ছয়জনের মৃত্যু

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : পূজার উৎসবে দেশীয় চোলাই মদ পান করে রাজশাহীতে গত তিন দিনে অন্তত ছয়জনের মৃত্যু হয়েছে। একই সময়ে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন আরো অন্তত ২০ জন। মৃত ব্যক্তিরা হলেন, নগরীর ফুদকীপাড়া এলাকার স্বপনের ছেলে দিপজল (২০), কুমার পাড়া এলাকার অজিতের ছেলে রতন (৫০), হেতেম খাঁ এলাকার কাশিনাথের ছেলে সুখেন (৪৫), রাজাহাতা এলাকার গোপালের ছেলে প্রভাত (৪০), মুন্সিডাঙ্গা এলাকার নাডু এবং ডিঙ্গডোবা এলাকার মটকু ডোম।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, মৃত ব্যক্তিদের মধ্যে গতকাল সকালে মারা গেছেন রতন। অন্যদের প্রভাক মারা গেছেন গত বৃহস্পতিবার সকালে এবং শুক্রবারে মারা গেছেন চারজন। এছাড়াও এই কয়দিনে হাসপাতালে চিকিৎসা নিতে এসেছেন আরো অন্তত ২০ জন। তারাও মদ পান করে অসুস্থ হয়ে পড়েছিলেন।
পূজার মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বারবার মাদক কেনা-বেচার ওপর কড়া নিষেধাজ্ঞা জারি করা হলেও এরই মধ্যে ছয়জনের মৃত্যুকে কেন্দ্র করে পুলিশের গাফলতি নিয়েও প্রশ্ন উঠেছে।
রাজশাহী মহানগর পুলিশের মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম বলেন, মদ পান করে এতো লোক মারা যাওয়ার বিষয়টি জানা নেই। তবে দুই-একজন মারা গেছে বলে শুনেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন