শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় ফল বিক্রেতা নিহত

বাগেরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৬:৪০ পিএম

বাগেরহাটে কদবেল বিক্রির টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় রুস্তম ব্যাপারী নামের এক ফল বিক্রেতার মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ মসজিদের সামনে বারাকপুর বাজারে এঘটনা ঘটে। নিহত রুস্তম ব্যাপারী বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা এলাকার মৃত হাতেম আলীর ছেলে। তিনি ষাটগম্বুজ মসজিদের সামনে কদবেল বিক্রি করতেন। তার স্ত্রী, চার মেয়ে ও দুই ছেলে রয়েছে।
ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু বলেন, যতদূর জেনেছি বারাকপুর বাজারের ফল বিক্রেতা ফিরোজের মেয়ে রুস্তমের কাছ থেকে বাকিতে কদবেল ক্রয় করেছিল। সকালে ফিরোজের মেয়ের কাছে টাকা চায় রুস্তম। এতে ক্ষিপ্ত হয়ে ফিরোজ ও হামজা রুস্তমকে মারধর করে। পরে গুরুত্বর অবস্থায় রুস্তমকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মাহমুদ হাসান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। নিহতের ময়না তদন্তে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। যারা রুস্তমের উপর হামলা করেছে তারা পলাতক রয়েছে। তাদের আটক করতে পুলিশ অভিযান শুরু করা হয়েছে। এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ কোন অভিযোগ করেনি বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন