মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে অস্ত্রসহ গ্রেফতার ২

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

বাগেরহাট শহর থেকে বিশেষ অভিযান চালিয়ে দুই অস্ত্রধারীকে আটক করেছে পুলিশ। তাদের স্বীকারোক্তি অনুযায়ী শহরের আলীয়া মাদরাসা রোডস্থ মো. এবাদুল হোসেন তালুকদারের বাড়ি থেকে ৩টি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ২টি চাইনিজ কুড়াল ও রড উদ্ধার করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে গতকাল শনিবার অস্ত্র আইনে মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক এসব তথ্য জানিয়েছেন। আটককৃতরা হলেন, বাগেরহাট শহরের দক্ষিণ সরুই এলাকার গোলাম মোস্তফার ছেলে মানিক হাওলাদার এবং একই এলাকার মেছের সরদার এর ছেলে রুবেল সরদার।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮ অক্টোবর খুলনা-মাওয়া মহাসড়কের পার্শ্ববর্তী জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে মানিক হাওলাদার ও রুবেল সরদার নামের সন্দেহভাজন দুই ব্যক্তিকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের নিকট অস্ত্র থাকার কথা স্বীকার করে। আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী গত শুক্রবার শহরের দক্ষিণ সরুই আলিয়া মাদরাসা রোড এলাকার পলাতক আসামি মাহফুজ কাজীর ভাড়া বাসায় অভিযান চালিয়ে ঘরের পাশের মুরগির খোপ থেকে ৩টি সচল পিস্তল, ৩টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি, ২টি চাইনিজ কুড়াল ও ১টি লোহার রড উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজনকে আসামি করে বাগেরহাট সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।
অন্য আসামি মাহজফুজ কাজী এবং অস্ত্র সংরক্ষণ ও ব্যবহারের সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলে জানান তিনি। আটককৃতদের বিরুদ্ধে বাগেরহাট থানায় একাধিক মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন