শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় ফল বিক্রেতার মৃত্যু

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

বাগেরহাটে কদবেল বিক্রির টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় রুস্তম ব্যাপারী নামের বিক্রেতার মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ মসজিদের সামনে বারাকপুর বাজারের ফল বিক্রেতা ফিরোজ ও হামজার মারধরে রুস্তমের মৃত্যু হয়। নিহত রুস্তম ব্যাপারী বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা এলাকার মৃত হাতেম আলীর ছেলে। তিনি বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদের সামনে কদবেল বিক্রি করতেন। তার স্ত্রী, চার মেয়ে ও দুই ছেলে রয়েছে। ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু জানান, বারাকপুর বাজারের ফল বিক্রেতা ফিরোজের মেয়ে রুস্তমের কাছ থেকে বাকিতে কদবেল ক্রয় করেছিল। সকালে ফিরোজের মেয়ের কাছে সেই টাকা চায় রুস্তম। এতে ক্ষিপ্ত হয়ে ফিরোজ ও হামজা রুস্তমকে মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় রুস্তমকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্ত্রী বিউটি বেগম জানান, আমার স্বামী খুবই নিরীহ মানুষ। কারোও সাথে তার কোনো ঝামেলা নেই। কিন্তু কেন যে ওরা আমার স্বামীকে মারল তা জানি না। আমি আমার স্বামীর মৃত্যুর বিচার চাই।
বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ইসহাক মিয়া জানান, দুইজন লোক মৃত অবস্থায় রুস্তম ব্যাপারী নামের একজনকে হাসপাতালে নিয়ে আসেন। পরীক্ষা করে দেখা যায়, তিনি আগেই মৃত্যুবরণ করেছেন।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মাহমুদ হাসান জানান, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। যারা রুস্তমের উপর হামলা করেছে তারা পলাতক রয়েছে। তাদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।’ এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেনি বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন