মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বেগমগঞ্জে আ.লীগ নেতাকে হত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

বেগমগঞ্জে মীরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু ছায়েদ ভূঞা রিপনকে কুপিয়ে হত্যার ঘটনায় এক আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এমদাদুল হক এ জবানবন্দি রেকর্ড করেন। আসামি রাশেদুজ্জামান অন্তর বেগমগঞ্জ উপজেলার তালুয়া চাঁদপুর গ্রামের মৃত নূর হোসেন আজগরের ছেলে। পুলিশ সুপর বলেন, আওয়ামী লীগ নেতা রিপনকে হত্যার ঘটনায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন আসামি।
গত বুধবার রাতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের বারিয়াহাট গাছতলা নামক স্থানে আবু ছায়েদ ভূঞা রিপনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তার সাথে থাকা আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায়। নিহত আবু সায়েদ ভূঁইয়া রিপন উপজেলার মিরওয়ারিশ ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কালুয়া চাঁদপুর গ্রামের ভূঁইয়া বাড়ির মৃত রফিক ভূঁইয়ার ছেলে। পরবর্তীতে গত বৃহস্পতিবার সকালে পুলিশ নিহতের বাড়ির সংলগ্ন মিরওয়ারিশপুর ইউনিয়নের বারিয়াহাট গাছতলা নামক এলাকা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষণিক পুলিশ এবং নিহতের পরিবার এ হত্যাকাণ্ডের কোন কারণ জানাতে পারেনি। পরবর্তীতে এ ঘটনায় নিহতের স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে গত শুক্রবার বিকেলে ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ের আরও ৭/৮ জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps