বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

যশোর, নোয়াখালী, বগুড়া ও ব্রাহ্মণবাড়িয়ায় আলাদা দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
যশোর ব্যুরো জানায়, যশোরে বাসের ধাক্কায় জাহিদ হাসান অপু (২৬) নামে একজন লেদ মিস্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল শহরের শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল মনির উদ্দিন ফুয়েল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। জাহিদ হাসান অপু যশোর শহরের বেজপাড়া বিহারী কলোনীর ভলু মিয়ার ছেলে। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।
নোয়াখালী ব্যুরো জানায়, কোম্পানীগঞ্জে সিএনজি চালিত অটোরিকশা এবং কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো ৩ জন গুরুত্বর আহত হয়েছে। নিহত নয়ন সূত্রধর (৪৫) উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সাহাজাদপুর গ্রামের বড় মিস্ত্রি বাড়ির মরিয়াল সূত্রধরের ছেলে ও একই বাড়ির কান্তি কুমার সূত্রধরের মেয়ে চন্দনা রাণী সূত্রধর (২১)। তবে পুলিশ তাৎক্ষণিক আহতদের পরিচয় জানাতে পারেনি। কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বসুরহাট পৌরসভা এলাকার বাইপাস সড়ক দিয়ে একটি যাত্রীবাহী সিএনজি পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার উদ্দেশ্যে যাত্রা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ায় করোনা টিকা নিয়ে ফেরার সময় যাত্রীবাহী বাসের চাপায় আনোয়ারা (৫০) নামে এক নারী নিহত হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম বাজারে নাটোর-বগুড়া আঞ্চলিক মহাসড়কে ঘটনাটি ঘটে। নিহত আনোয়ারা আশেকপুর ইউনিয়নের ইজামউদ্দীন বাসিন্দা। এ ঘটনায় বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক বাসটি জব্দ করেছে কুন্দুরহাট হাইওয়ে পুলিশ। শাজাহানপুর থানার এসআই মোহাম্মদ আলী জানান, লাশ নিহতের ছেলের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে হাইওয়ে পুলিশ ব্যবস্থা নিবে ।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মেঘনা নদীতে যাত্রীবাহী স্পিডবোট ও ট্রলারের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ সময় ৭ জন আহত হয়। নিহতরা হলেন ফরিদ মিয়া (৪৫) ও জুয়েল (৩৫)। বাঞ্ছারামপুর মডেল থানার ওসি রাজু আহমেদ জানান, ১০/১২ জন যাত্রী নিয়ে স্পিডবোটটি নরসিংদী থেকে মরিচাকান্দি নৌঘাটে যাওয়ার সময় মেঘনা নদীতে একটি ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন