শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

মানিকগঞ্জ, খুলনা, মাদারীপুর ও জামালপুর আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে এ প্রতিবেদন।
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, মানিকগঞ্জে বাসের চাপায় অটোরিকশা চালকসহ তিন জন নিহত হয়েছে। এ ঘটনায় বাস চালক ও বাসটি আটক করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ১২টায় ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- অটো রিকশা চালক জেলার হরিরামপুর উপজেলার হাফানিয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে জাহিদ এবং যাত্রী একই গ্রামের ইন্তাজ উদ্দিনের ছেলে রহমান। গুরুতর আহত আরেক যাত্রী একই গ্রামের মোতালেব হোসেনের ছেলে আব্দুর রাজ্জাককে হাসপাতালে নেওয়ার সময় মারা যায়।
বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াদ মাহমুদ বলেন, বেলা ১২টার দিকে পাটুরিয়ামুখী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিয়ে দিলে ঘটনাস্থলেই ওই দুইজন মারা যায় এবং গুরুতর আহত অন্য এক যাত্রীকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। নিহতদের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। দুর্ঘটনার পরপরই ঘাতক বাসটি আটক করা হয়েছে বলে জানান রিয়াদ মাহমুদ।
খুলনা ব্যুরো জানান, খুলনার পাইকগাছায় ইজিবাইকের ধাক্কায় বাবু নামে চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গদাইপুরের মুক্তির মোড় নামক এলাকায়। নিহত শিশু উপজেলার গদাইপুর (সরল) চরমোলাই এলাকার মকছেদ গাজীর ছেলে। প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে শিশুটি বাড়ির সামনে খেলা করছিল। খেলার একপর্যায়ে সে দৌড়ে রাস্তা পার হতে যায়। এমন সময় একটি দ্রুতগামী ইজিবাইক সামনে থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে জ্ঞান হারায়। তাৎক্ষণিক স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, মাদারীপুর সদর উপজেলার তাঁতীবাড়ি এলাকায় ট্রাক চাপায় চঞ্চল ভুইয়া নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঘটনাটি ঘটে। নিহত চঞ্চল ঢাকার যাত্রবাড়ি এলাকার মান্নান ভুইয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই দিন আগে ঢাকা থেকে বরগুনার আমতলী এলাকায় চঞ্চলের এক বন্ধুর বোনের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল। সেখান থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় ফেরার পথে তাঁতীবাড়ি নামক স্থানে আসলে পিছন থেকে আসা একটি দ্রুতগতি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় চঞ্চল। পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা জানান, শপথ গ্রহণের আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নবনির্বাচিত ইউপি সদস্য আমজাদ হোসেন। তিনি জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে। গতকাল শনিবার সকাল ১০টার দিকে জামালপুর সদর উপজেলার দিগপাইত এলাকায় জামালপুর-মধুপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, আমজাদ হোসেন সকালে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে টাঙ্গাইলের ধনবাড়ি যাচ্ছিলেন। দিগপাইত এলাকায় পৌঁছলে একটি ট্রাক অতিক্রম করার সময় বিপরীতদিক থেকে আসা যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নারায়নপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) হাবিবুর রহমান হাবিব জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে কারো কোনো লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন