বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ী পৌরসভার মেয়রের দায়িত্ব গ্রহণ

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৪:০৬ পিএম

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার নব- নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস এর দায়িত্ব ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে গোদাগাড়ী পৌরসভার আয়োজনে, পৌরসভা চত্তরে দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠানে ভারপ্রাপ্ত মেয়র মোঃ ওবাইদুল্লাহ মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ১ আসনের সংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

বক্তব্য রখেন, গোদাগাড়ী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব অয়েজ উদ্দিন বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, গোদাগাড়ী সরকারি স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ এনামুল হক, গোদাগাড়ী উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অশোক কুমার চৌধুরী, গোদাগাড়ী পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম,
পল্লী উন্নয়ন ও সমবায়ের অন্যতম পরিচালক এএম শাহীন
উপস্থিত ছিলেন, কাঁকনহাট পৌরসভার সাবেক মেয়র আব্দুল মজিদ মাষ্টার, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সুফিয়া খাতুন মিলি, এসপি সার্কেল আসাদুজ্জামান, গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে ওমর ফারুক চৌধুরী এমপি বলেন, এ পৌরসভায় নৌকা প্রতীক দিয়ে প্রায়াত মেয়র মনিরুল ইসলাম বাবুকে মেয়র নির্বাচিত করেছিলাম। সে নির্বাচিত হয়ে এ পৌরসভায় বসে এমপি নির্বাচান করার ঘোষনা দেন। ছেলে বড় হয়ে যদি বাবাকে বাড়ী থেকে বের করে দেয় তখন বাবা যেমন কষ্ঠ পান তেমনী আমি বাবুর এ কাজে কষ্ঠ পেয়েছিলাম। তারপর থেকে পৌরসভায় আসতাম না।

গোদাগাড়ী পৌরসভায় সাড়ে ৪ হাজার কোটি টাকার
পানি শোধনাগার প্রকল্প করা হবে। গোদাগাড়ী নৌবন্দর করা হবে, সে কাজ এগিয়ে চলছে। আমি অন্যদের মত মলম দেয়া রাজনীতি করি না। বিরুদ্ধে আওয়ামীলীগের কিছু নেতা কর্মীরা আমার বিরুদ্ধে অপপ্রচার করেছেন কিন্ত বিএনপি জামায়াতের নেতা কর্মীরা আমার বিরুদ্ধে কথা বলার সুযোগ পায় না। পৌরসভায় যত সরকারী অনুদান আসবে সব অনুদান কাউন্সিলর, দলীয় নেতা কর্মীদের নিয়ে ওয়ার্ডে ওয়াডে গিয়ে গরীব মানুষ, প্রকৃত হকদারেরা যেন পায় সে দিকে দৃষ্টি দিতে হবে। আমি যখন এমপি নির্বাচিত হই তখন কাঁকনহাট পৌরসভা তৃতীয় শ্রেনীর পৌরসভা ছিল, আর গোদাগাড়ী ছিল প্রথম শ্রেণীর পৌরসভা, আর এখন কাঁকনহাট পৌরসভা প্রথম শ্রেণীর পৌরসভা হয়েছে আর এ পৌরসভায় ব্যপক উন্নয়ন হলেও গোদাগাড়ী পৌরসভার উন্নযন তেমন হয়নি। আপনােদরকে সাথে নিয়ে গোদাগাড়ী পৌরসভাকে একট মডেল পৌরসভায় উন্নত করবো ইনসাল্লাহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন