ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিএনপিকে শক্তিশালী করা হবে- ডা. শাহাদাত হোসেন

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপিকে তৃণমূল থেকে শক্তিশালী করা হবে। এ লক্ষ্যে চট্টগ্রাম মহানগরীর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। ইতোমধ্যে বিভিন্ন ওয়ার্ড তাদের সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করে দিয়েছে।
নির্দিষ্ট সময়ের মধ্যে ওয়ার্ডের সম্মেলন শেষ করে মহানগরীকে সাংগঠনিকভাবে ঢেলে সাজানো হবে। তিনি গতকাল (রোববার) ফিরিঙ্গিবাজার ওয়ার্ড বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সংগ্রহ অনুষ্ঠানে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
প্রধান বক্তা মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, দেশের এই ক্রান্তিকালে আমরা সংগঠনকে সুসংগঠিত করার কাজে হাত দিয়েছি।
প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব সৃষ্টি করা হবে। তাই সম্মেলনের প্রস্তুতি হিসেবে প্রতিটি ইউনিটে ইউনিটে ফরম বিরতণ করুন।
৩৩ নং ওয়ার্ড বিএনপির সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক আখতার খানের সভাপতিত্বে বক্তব্যে রাখেন বিএনপি নেতা হারুন জামান, ইয়াছিন চৌধুরী লিটন, গাজী মোঃ সিরাজ উল্লাহ, সিহাব উদ্দিন মোবিন, হামিদ হোসেন, জাকির হোসেন, শাহাদৎ হোসেন, ছাবের আহমদ, আবুল কাশেম সওদাগর, ইয়াকুব আলী, রফিকুল ইসলাম সালাম, আমিনুর রহমান মিয়া, ছাদেকুর রহমান রিপন, নুর মোহাম্মদ, জাহেদ আহমদ, সোহেল ওসমান মামুন প্রমুখ

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন