শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল শিশুসহ দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন প্রাণ হারিয়েছেন। তাদের মধ্যে নতুনবাজার এলাকায় ট্রাকের ধাক্কায় রিকশা আরোহী বাবার কোল থেকে ছিটকে পড়ে রিহান (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই শিশুর বাবা, মা ও বোন আহত হয়েছেন। গত রোববার দিনগত রাত সাড়ে ১২টার দিকে গুলশান থানাধীন আমেরিকান অ্যাম্বাসির সামনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন- নিহত শিশুর বাবা আব্দুর রহিম, মা শাহজাদী আক্তার ও বোন রাহী আক্তার।

গুলশান থানার এসআই মো. নজরুল ইসলাম জানান, গুলশান নতুন বাজার এলাকায় আমেরিকান অ্যাম্বাসির সামনে মালবোঝাই একটি ট্রাক রিকশাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। পরে ওই ট্রাকের ধাক্কায় রিকশায় থাকা দুই শিশুসহ চার আরোহী রাস্তায় ছিটকে পড়ে। এরপর তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে নিয়ে আসলে শিশু রিহানকে মৃত চিকিৎসক ঘোষণা করেন। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।
রিহানের মামা নজরুল ইসলাম জানান, তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার খালিশপুর গ্রামে। কর্মসূত্রে তারা রাজধানীর বাড্ডার বাঁশতলা এলাকায় ভাড়া থাকেন। রোববার রাতে গুলশান নতুন বাজার এলাকায় বাজার সেরে বাসায় ফিরছিলেন তারা। সে সময় এ দুর্ঘটনা ঘটে।এদিকে, বঙ্গবন্ধু স্টেডিয়ামের পাশের সড়কে গাড়ির ধাক্কায় আহত ব্যবসায়ী যুবক নাদিম হোসেনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহতের খালাতো ভাই আব্দুল্লাহ আল ইফতি অভিযোগ করে বলেন, গত শনিবার স্টেডিয়ামের পাশে রাস্তা পারাপারের সময় পুলিশের একটি গাড়িতে ধাক্কা লাগে।
এসময় রাস্তায় ছিটকে পড়েন তিনি। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে গতকাল সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তিনি আরও বলেন, নিহত নাদিম শরীয়তপুরের ডামুড্যা থানার দক্ষিণ সিরদা গ্রামের মৃত মিল্লাত হোসেনের ছেলেন। খিলগাঁও গোড়ান এলাকায় থাকতেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন