ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ইমান বিধ্বংসী সিলেবাসের বিরুদ্ধে জনতা ঐক্যবদ্ধ

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

দেওবন্দের আদলে স্বীকৃতি না হলে মেনে নেয়া হবে না-ইসঃ আন্দোলন
স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, কওমী মাদরাসার স্বাতন্ত্রতা বজায় রেখে এবং দারুল উলুম দেবন্দের মতো করে সনদের স্বীকৃতি দিতে হবে। অন্যকোনভাবে দিতে চাইলে তা মেনে নেয়া হবে না। তিনি বলেন, ঈমান ও ইসলাম বিধ্বংসী শিক্ষাআইন ও সিলেবাস চূড়ান্তকরণের চেষ্টা করলে ঈমানদার জনতা তা রুখে দাড়াবে। ঈমান ও ইসলামবিধ্বংসী সিলেবাসের বিরুদ্ধে ঈমানদার জনতা আজ ঐক্যবদ্ধ। ইসলামী জনতার সেন্টিমেন্টকে কোন প্রকার তোয়াক্কা না করে সিলেবাস বহাল রাখার চেষ্টা এবং পুরাতন সিলেবাসে নতুন বছরের বই বিতরণ করতে দেয়া হবে না।
গতকাল বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মাদরাসা মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ যাত্রাবাড়ী থানার বিশাল কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
৩শ’ জনকে চিকিৎসা সেবা প্রদান
ইসলামী আন্দোলন মানব সেবার অংশ হিসেবে ফ্রি চিকিৎসা সেবা কর্মসূচি পালন করে আসছে। এরই অংশ হিসেবে গতকাল মহানগর ভাটারা থানার পক্ষ থেকে ভাটারা নয়ানগরে ৩শ রোগীকে বিশেষজ্ঞ ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়েছে। কর্মসূচির শুরুতে আগতদের সামনে ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান প্রধান অতিথির বক্তব্য রাখেন।
তিনি বলেন, মানবসেবা একটি মহৎগুণ ও ইবাদত। এই ইবাদতের মাধ্যমে অতিদ্রুত একজন মানুষ আল্লাহর নৈকট্য অর্জন করতে পারে। তাই ইসলাম এর প্রতি যথেষ্ট গুরুত্বারোপ করে থাকে। ফলে ইসলামী আন্দোলন বাংলাদেশ মানব সেবামূলক কার্যক্রমকে গুরুত্ব দিয়ে থাকে এবং এর মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন