বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

অজ্ঞান পার্টির খপ্পরে দুই ব্যক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর পল্টন মোড় ও বঙ্গবাজার এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন দুজন। গতকাল অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। তারা হলেন ফারুক মিয়া ও আজিজুল হক।

ফারুক মিয়াকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা পল্টন থানার এসআই এমদাদুল হক বলেন, ৯৯৯ একজন সাংবাদিক আমাদের ফোন করে জানান পল্টন মোড়ে ফুটপাতে একজন অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার নাম ও বাড়ির ঠিকানা পাওয়া গেছে। তার কাছে কোন টাকা-মোবাইল ফোন পাওয়া যায়নি। তার স্টোমাক ওয়াশ করা হয়েছে। এরপর চিকিৎসক তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেন।

অচেতন আজিজুলের চাচাতো ভাই আফজাল হোসেন বলেন, তিনি (আজিজুল) মোহাম্মদপুর থেকে বাসে উঠেন। খবর পেয়ে বঙ্গ মার্কেটের সামনে থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার স্টোমাক ওয়াশ করে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়। তিনি আরও বলেন, আজিজুল কেন বাসে ছিলেন সেটা জানা যায়নি। তার কাছে ১ লাখ ৮০ হাজার টাকা ছিল। সেটা পাওয়া যায়নি।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, পল্টন ও বঙ্গবাজার এলাকা থেকে থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুজনকে আমাদের আনা হয়েছিল। তাদের স্টোমাক ওয়াশ করে মিটফোর্ডে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন