বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

প্রবাস জীবন

রাসুল (সা.)-এর জীবনাদর্শ বাস্তবায়নেই ব্যক্তি জীবন ও সমাজে শান্তি প্রতিষ্ঠা সম্ভব

আমিরাতে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির আয়োজিত মিলাদুন্নবী (সা.) সভায় বক্তারা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৬:২৮ পিএম

প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আয়োজিত সভায় অতিথি ও নেতৃবৃন্দ।


সর্বকালের সর্বশ্রেষ্ঠ নবী ও রাসুল হযরত মোহাম্মদ (সা.)-এর জীবনাদর্শ থেকে সরে যাওয়ায় সারাবিশ্বে মুসলমানরা নানাভাবে নির্যাতিত হচ্ছে এবং শান্তির ধর্ম ইসলাম সম্পর্কে কট‚ক্তি করার সুযোগ পাচ্ছে উল্লেখ করে রাসুল (সা.)-এর আশেকীন বক্তারা বলেন, রাসুল (সা.)-এর জীবনাদর্শ বাস্তবায়নের মাধ্যমেই ব্যক্তি জীবন এবং সমাজে শান্তি ও সম্প্রীতি গড়ে তোলা সম্ভব। তাই পরকালের নাজাত এবং সমাজে শান্তি প্রতিষ্ঠায় সর্বক্ষেত্রে রাসুল (সা.)-এর আদর্শ অনুসরণ ও বাস্তবায়ন করতে হবে।

গত শনিবার প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দেরা দুবাইয়ে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবির চৌধুরীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক এবং আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত প্রবাসী সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি নাসিম উদ্দিন আকাশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদ নুরুল ইসলাম, মোহাম্মদ ওসমান গণি, বোরহান চৌধুরী, মোহাম্মদ তারেক, মনজুরুল হক, মোহাম্মদ কুতুবউদ্দিন, গিয়াসউদ্দিন, মোহাম্মদ ফাহাদ, মোহাম্মদ শোয়েব, সৈয়দ খোরশেদ আলম, মোহাম্মদ ফয়েজ, মোহাম্মদ সাইদুজ্জামান, মোহাম্মদ নাজিমউদ্দীন, সেলিম রেজা, হোসাইনুর রশিদ, মোহাম্মদ বোরহান কবির চৌধুরী, মোহাম্মদ সেলিম রেজাসহ আরো অনেকে।

আলোচনা শেষে মুসলিম উম্মাহ’র সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন