সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটুরিয়ায় সম্পত্তি লিখে দিতে মাকে মারধর ছেলে আটক

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

মানিকগঞ্জের সাটুরিয়ায় নিজ মাকে গলা টিপে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে এক মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। ওই ছেলে দীর্ঘ দিন যাবত তার মাকে সম্পত্তি লিখে দেওয়ার দাবিতে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছে। একমাত্র ঘরটিও পুড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী মা।

লিখিত অভিযোগ পেয়ে ছেলে মো. খোকন কসাইকে আটক করেছে সাটুরিয়া থানা পুলিশ। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজিপুর চৌরাস্তা গ্রামে।
থানার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের মঙ্গল মাঝির ছেলে মোহাম্মদ খোকন কসাই তার মা ফিরোজাকে দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছে। গতকাল সকালে বালিয়াটি চৌরাস্তায় মা ফিরোজাকে কিল ঘুষি লাথি দিয়ে মাটিতে ফেলে দেয় ও হত্যার উদ্দেশে দুই হাত দিয়ে গলা চেপে ধরে। আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে ওই মাকে উদ্ধার করে।
ফিরোজা বেগম বলেন, আমার ছেলে খোকন কসাই আমাকে দীর্ঘদিন যাবত সম্পত্তি লিখে দিতে নানাভাবে অত্যাচার করছে। গতকাল সোমবার সকালে কিল ঘুষি লাথি মেরে মাটিতে ফেলে দেয় ও হত্যার উদ্দেশে দুই হাত দিয়ে গলা চেপে ধরে। আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আমাকে মাদকাসক্ত ছেলের হাত থেকে উদ্ধার করে। ইতোপূর্বে আমাকে মারধর করলে ছেলের বিরুদ্ধে মামলা করি। সে মামলায় জামিনে এসেছে। মামলাটি এখনো আদালতে চলমান আছে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ভুক্তভোগী মায়ের অভিযোগ পেয়ে অভিযুক্ত আসামি মো. খোকন কসাইকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন