সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার থেকে শীর্ষ মাদক ব্যবসায়ী ১১ গ্রাম হেরোইনসহ রায়হান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গতকাল বুধবার বিকেলে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু সাক্ষ্যরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, গত মঙ্গলবার সকালে চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার ৪নং ওয়ার্ড থেকে ১১ গ্রাম হেরোইনসহ মো. রায়হান নামে মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১ লাখ ৭৭ হাজার টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামি মো. রায়হান নারায়ণগগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন চনপাড়া এলাকার মৃত রাজা মিয়ার ছেলে।
সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন