মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় ফ্লাটে বিস্ফোরনে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ৩:৪১ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি আবাসিক ভবনের ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণে আরও এক নারীর মৃত্যু হয়েছে। বিস্ফোরণে দগ্ধ হয়ে ঝুমা রানী (২১) নামে তরুণী ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন। সোমবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ জনে।
হাসপাতালের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসেন জানান, শরীরের ৫০ শতাংশ দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন ঝুমা রানী মারা গেছেন। তার মা তুলসী রানীর অবস্থাও সংকটাপন্ন।
গত ১২ নভেম্বর ভোরে সদর উপজেলার ফতুল্লার লালখা মোড় এলাকার একটি পাঁচতলা আবাসিক ভবনের নিচতলার একটি ফ্ল্যাটে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের ছয়জন দগ্ধ হন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। তাদের মদ্যে তুলসী রানী (৫৫) ও তার মেয়ে ঝুমা রানীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের হাসপাতালেই ভর্তি করা হয়। এদিকে ওই ঘটনার দিনই মায়া রানী (৪০) ও মঙ্গলী রানী (৩৫) নামে দুই নারী মারা যান। তারা কেউই দুর্ঘটনাকবলিত বাড়ির বাসিন্দা নন। মায়া রানী পাশের বাড়ির ভাড়াটে। তিনি ঘুমন্ত অবস্থায় দেয়ালচাপায় মারা যান। আর বিস্ফোরণের সময় ভবনের পাশ দিয়ে হেঁটে যাওয়া পথচারী মঙ্গলী রানীও দেয়াল চাপা পড়ে মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন