বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আরএফএল টিউবওয়েলের ৪০ বছর পূর্তি (সাবহেড) ৪০টি গ্রামে বিশুদ্ধ পানি ব্যবস্থার অঙ্গীকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৫:২৯ পিএম

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের প্রথম পণ্য আরএফএল টিউবওয়েল ৪০ বছর পূর্তি করেছে। এ উপলক্ষ্যে দেশের বিভিন্ন অঞ্চলের ৪০টি গ্রামে বিশুদ্ধ পানির ব্যবস্থার করবে গ্রুপটি। মঙ্গলবার রাজধানীর বাড্ডার একটি হোটেলে ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, বিগত শতকের আশির দশকে সুপেয় পানির অভাবে বিভিন্ন পানিবাহিত রোগে মানব সমাজ যখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে, ঠিক তখনি নিরাপদ ও সুপেয় পানির অভাব পূরণে যাত্রা শুরু করেছিল আরএফএল টিউবওয়েল। সেই থেকে আজ অবধি দেশের সিংহভাগ মানুষের সুপেয় পানির চাহিদা পূরণ করে আসছে আরএফএল। প্রায় তিন কোটি পরিবারের সুপেয় পানির নিশ্চয়তায় থাকতে পেরে আমরা গর্বিত।

তিনি আরো বলেন, ভোক্তারা সাথে ছিল বলেই আমরা এতদূর আসতে পেরেছি। তাই দেশ ও দেশের মানুষের প্রতি আমাদের দায়বদ্ধতা রয়েছে। এ দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা নানা ধরনের সিএসআর কর্মকান্ড পরিচালনা করে আসছি। এরই ধারাবাহিকতায় ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে বাংলাদেশের দুর্গম ও চর এলাকায় টিউবওয়েল মাধ্যমে ৪০টি গ্রামের বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে।

আরএফএল টিউবওয়েলের বিজনেস ইনচার্জ আব্দুল কুদ্দুস মিয়া বলেন, টিউবওয়েল নামটা উচ্চারণ করলে সবার মাথায় আরএফএল টিউবওয়েল নামটাই চলে আসে। বাজারে পণ্যের ব্যাপক উপস্থিতি, সাশ্রয়ী দাম ও গুণগত মানে সেরা হওয়ার কারণে আরএফএল টিউবওয়েল দেশের এক নস্বরে ব্র্যান্ডে পরিণত হয়েছে। বাংলার আস্থায় ৪০ বছর সারাবাংলা জুড়ে মানুষের মনে সুপেয় পানির আস্থা হয়ে আছে আরএফএল টিউবওয়েল।

অনুষ্ঠানে আরএফএলের সেরা ১০ জন টিউবওয়েল পরিবেশককে বিশেষ সম্মাননা ও পুরষ্কার দেওয়া হয়।

আরএফএল এর হেড অব মার্কেটিং মো. শরিফুল ইসলাম, ব্যান্ড ম্যানেজার বিজয় ইসলাম আরিফ, অপারেশন ইনচার্জ মো.তাইবুর রহমান, হেড অব সেলস মো. এনামুল হকসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন