বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সুষ্ঠু নির্বাচন হলে ৯৫ ভাগ ভোট পাবে বিএনপি: আমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ৮:১০ পিএম

দেশে সুষ্ঠু নির্বাচন হলে শতকরা ৯৫ ভাগ ভোট বিএনপি পাবে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান। তিনি বলেন, পুলিশ না আসলে আওয়ামী লীগ বিএনপির সামনে দাঁড়ানোর ক্ষমতা রাখে না। দেশে সুষ্ঠু নির্বাচন হলে শতকরা ৯৫ ভাগ ভোট বিএনপি পাবে। তাই সকল ভেদাভেদ ভুলে বিএনপি পরিবারকে এক ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) ঢাকা মহানগর উত্তর মিরপুর থানাধীন ৭ ও ১২ নং ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

আমানউল্লাহ আমান বলেন, দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হবে, শেখ হাসিনার অধীনে এই বাংলার মাটিতে আর কোন জাতীয় নির্বাচন হতে দেব না ইনশাআল্লাহ। তিনি বলেন, শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই, তাই আওয়ামী অবৈধ সরকার দুর্নীতি ও লুটপাটে আকন্ঠ নিমজ্জিত। আগামী নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সরকার প্রতিষ্ঠিত হবেই ইনশাআল্লাহ। উন্নত চিকিৎসার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানোর জন্য সরকারের প্রতি জোর আহবান জানান আমান।

প্রধান বক্তার বক্তব্যে উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, আমাদের লক্ষ্য জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে হবে এটা প্রতিষ্ঠা করা। তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে আমাদেরকে সকল গ্রুপিং ও ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হবে। কারণ পেছনে জেলখানা সামনে ক্ষমতা, আপনারা বাসায় বসে থাকলে এই ভোটারবিহীন সরকার আপনাদেরকে টেনে হিঁচড়ে জেলে নিয়ে যাবে, আর যদি রাজপথে আন্দোলন-সংগ্রাম করেন তাহলে ক্ষমতায় যাবেন।

মেজবাহ উদ্দিন জনির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আনোয়ারুজ্জামান আনোয়ার, সদস্য হাজী মো. ইউসুফ, আহসান চৌধুরী হাসান, তহিরুল ইসলাম তুহিন, ঢাকা-১৪ আসনে দলীয় সংসদ সদস্য প্রার্থী ও দারুস সালাম থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজু, মিরপুর থানা বিএনপি’র সভাপতি আবুল হোসেন আব্দুল, সাধারণ সম্পাদক হাজী মোঃ দেলোয়ার হোসেন দুলু প্রমূখ। বক্তব্য রাখেন-ঢাকা মহানগর উত্তর বিএনপি নেতা স ম আরিফ উল্লাহ, সহিদুর রহমান এনা, ইয়াসিন ভান্ডারী ময়না, মোঃ খোরশেদ আলম, মোঃ কামরুল ইসলাম এবং মুন্সী জাকির হোসেন মনির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন