বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টঙ্গী ব্রিজের সংস্কার কাজ দ্রুত গতিতে চলছে

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

টঙ্গীর তুরাগ নদীর উপরে ব্রিজের সø্যাব ধসে পড়া ব্রিজের সংস্কার কাজ দ্রুত এগিয়ে চলছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের যানজট নিরসনের কথা চিন্তা করে দিনরাত দ্রুত সংস্কারের কাজ চালাচ্ছে বিআরটি কর্তৃপক্ষ। সরেজমিনে ঘুরে দেখা যায়, ব্রিজের ধসে পড়া অংশ সংস্কারে দ্রুততার সাথে কাজ করছে একদল নির্মাণ শ্রমিক। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলছে তাদের এই সংস্কার কাজ। ইতোমধ্যে অর্ধেকের বেশি কাজের সম্পন্ন হয়েছে বলে জানান কর্মরত শ্রমিকরা।
টঙ্গী বাজারের ব্যবসায়ীরা জানান, ঢাকাসহ আশপাশের এলাকার মানুষ মুদিসহ তাদের নিত্য প্রয়োজনীয় মালামাল কিনে এই ব্রিজ দিয়ে চলাচল করে। কিন্তু ব্রিজটি বন্ধ হয়ে যাওয়ায় তাদের যাতায়াতে অনেক অসুবিধা হচ্ছে। দ্রুত ব্রিজটি মেরামত করা না হলে তাদের ব্যবসার অনেক ক্ষতি হবে।
বিআরটি প্রকল্পের পরিচালক মহিরুল ইসলাম জানান, কুইক সেটিং সিমেন্ট দিয়ে ঢালাই কাজ সম্পন্ন হবে। দুইদিনের মধ্যে বিশেষজ্ঞরা চেক করবেন। আশা করছি আগামী রোববার নাগাদ যান চলাচল শুরু হবে।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক দক্ষিণ বিভাগের টঙ্গী জোনের পুলিশ পরির্দশক মো. শাহাদাত হোসেন জানান, টঙ্গী থেকে ঢাকায় প্রবেশের ক্ষেত্রে একমুখী যান চলাচল হওয়ায় যানজট তেমন নেই। আশুলিয়া বাইপাস সড়কের সকল পরিবহন টঙ্গী হয়ে ঢাকা প্রবেশ করার কারণে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পরিবহনের চাপ একটু বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন