বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোংলায় কোটি টাকার চোরাই শাড়ি উদ্ধার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

শুল্ক ফাঁকি দিয়ে সমুদ্র পথে পাচারের সময় বাগেরহাটের মোংলার হলদিবুনিয়া খাল সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এক কোটি ১৫ হাজার টাকা মূল্যের ভারতীয় শাড়ি জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। গতকাল বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি।

তিনি বলেন, সুন্দরবন উপকূলীয় এলাকায় চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ডের একটি টহল দল গত মঙ্গলবার দুপুর থেকে বুধবার দুপুর দেড়টা পর্যন্ত মোংলার হলদিবুনিয়া খাল সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শুল্ক ফাঁকি দিয়ে সমুদ্র পথ দিয়ে পাচার করে আনা ১ কোটি ১৫ হাজার টাকা মূল্যের অবৈধ শাড়ি জব্দ করে। এসময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি দেখে চোরাকারবারিরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকেই আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত শাড়ির মধ্যে রয়েছে ৮৩৩ পিস বিদেশি শাড়ি, ৫৯ পিস লেহেঙ্গা ও ১০০ পিস চাদর। যার বর্তমান বাজার মূল্য ১ কোটি ১৫ হাজার টাকা। জব্দকৃত শাড়ি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।
প্রসঙ্গত, খুলনার রূপসা ব্রিজ এলাকা থেকে গত বুধবার র‌্যাব অভিযান চালিয়ে সোয়া কোটি টাকা মূল্যের চোরাই ভারতীয় শাড়ি উদ্ধার করেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন