বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

থানায় লিখিত অভিযোগ ছাত্রলীগের দুই নেতার পাল্টাপাল্টি অভিযোগ

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক এক নেতা আমিনুল ইসলাম আকাশের নামে শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম কাজল মারপিট ও ছিনতাইয়ের অভিযোগ এনে গত মঙ্গলবার রাতে শাজাহানপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । 

অভিযোগে তিনি উল্লেখ করেছেন, গত মঙ্গলবার বেলা ৩টার দিকে সে রানীরহাট বন্দরে একটি বিশেষ কাজে যায়। এ সময় ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আকাশের নেতৃত্বে অজ্ঞাত ১০/১২ জন যুবক তাকে মারপিট করে তার কাছে থাকা ২০ হাজার ২’শ টাকা ও ১ টি মোবাইল সেট ছিনিয়ে নেয় ।
এ বিষয়ে অভিযুক্ত জেলা ছাত্রলীগের সাবেক নেতা আমিনুল ইসলাম আকাশের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তাকে রানীরহাট বন্দরে কয়েকজন ছাত্রলীগ কর্মী ঘেরাও করে রেখেছে শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে ছেড়ে দেন। তিনি আরো বলেন, ছাত্রলীগের নাম ভাঙিয়ে কাজল ইতিপূর্বে জমি দখল ও ছিনতাই করেছে। এ সব অপকর্মের প্রতিবাদ করায় সে আমার উপর ক্ষিপ্ত হয়ে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করেছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, উভয়ে ছাত্রলীগের নেতা এবং ছোট একটি বিষয় নিয়ে তাদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছে। স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ বসে বিষয়টির সমঝোতা করে দেওয়ার কথা রয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন