বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ট্রাব আজীবন সম্মাননা পেলেন নঈম নিজাম ও ইলিয়াস কাঞ্চনসহ ৫জন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ৯:২৮ পিএম

টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) অ্যাওয়ার্ড ২০২১-এ সাংবাদিকতায় আজীবন সম্মাননা পেলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। চ্যানেল আইয়ের পরিচালক মুকিত মজুমদার, নিরাপদ সড়ক চাই-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, অভিনেতা মাহমুদ সাজ্জাদ (মরণোত্তর) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. হামিদা খানমকেও আজীবন সম্মাননা প্রদান করা হয়।

আজ শুক্রবার সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে নঈম নিজামের হাতে এই সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। চলচ্চিত্র, টেলিভিশন, সংগীত, মঞ্চনাটকসহ সংস্কৃতির বিভিন্ন মাধ্যমের গুণীদের পুরস্কার প্রদান করা হয়। মনোজ্ঞ এই আয়োজনে সংগীত ও নৃত্য পরিবেশন করেন প্রতিশ্রুতিশীল শিল্পীরা।

ড. হাছান মাহমুদ বলেন, আজ যারা এই পুরস্কার পেয়েছেন তারা প্রত্যেকেই নিজ নিজ অঙ্গনে সুপরিচিত ও যোগ্য। পুরস্কারপ্রাপ্ত সকলকে অভিনন্দন। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বিভিন্ন জনের সমালোচনার প্রসঙ্গ টেনে ড. হাছান মাহমুদ বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ড যারা সমালোচনা করে তাদেরও প্রয়োজনীয়তা রয়েছে। কারণ, তাদের সমালোচনার মাধ্যমেই যে কোন কাজ নিখুঁতভাবে সম্পন্ন হয়। সমালোচকদের উদ্দেশ্যে বলবো সঠিক ও গঠনমূলক সমালোচনাই করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন