বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আত্মসমর্পণ করতে গিয়ে কারাগারে ২ যুবক

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় আত্মসমর্পণ করতে গিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জের সাদ্দাম হোসেন ও আবু সুফিয়ান নামের দুই যুবককে কারাগারে পাঠিয়েছে আদালত। ঢাকা সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গতকাল শনিবার সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের পেশকার শামীম আল-মামুন বিষয়টি জানিয়েছেন। কারাগারে পাঠানো সাদ্দাম হোসেন রূপগঞ্জ উপজেলার গুতিয়াবো এলাকার আব্দুল হালীমের ছেলে ও আবু সুফিয়ান আলাউদ্দিনের ছেলে।

আদালত সুত্র জানায়, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় সাদ্দাম হোসেন ও আবু সুফিয়ান আদালতে উপস্থিত হয়ে তাদের আইনজীবীর মাধ্যমে আত্নসমর্পন করে জামিন আবেদন করেন। এরপর শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠিয়ে দেন।
জানা যায়, রূপগঞ্জে উপজেলার গুতিয়াবো এলাকায় অবস্থিত শি-সেল প্রপ্রার্টিজ নামের একটি পার্কের পরিচালক ব্যবসায়ী আমান উল্লাহকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা ও আপত্তিকর বিভিন্ন ধরনের স্ট্যাটাস দেন সাদ্দাম হোসেন ও আবু সুফিয়ান নামের দুই যুবক। আর এ অভিযোগের পরিপ্রেক্ষিতে আমান উল্লাহ বাদী হয়ে ২০১৮ সালে ঢাকা সাইবার ট্রাইব্যুনালে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর সাইবার ট্রাইব্যুনাল অভিযোগের প্রমাণ পেয়ে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। এরপর আদালত সাদ্দাম হোসেন ও আবু সুফিয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন