শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘নোয়াখালীর রাজনীতিকে ধ্বংস করছে কোম্পানীগঞ্জ’

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, কোম্পানীগঞ্জ উপজেলা, তার মধ্যে বসুরহাট পৌরসভা। সেটার যন্ত্রনায় রাত নেই, দিন নেই, আমাদের ঘুম হারাম হয়ে গেছে। পুরো নোয়াখালীর রাজনীতিকে ধ্বংস করছে কোম্পানীগঞ্জের রাজনীতি। নোয়াখালী জেলা কমিটির অধীনে কোম্পানীগঞ্জ উপজেলা। জেলা আওয়ামী লীগ কোম্পানীগঞ্জের বিষয়ে সিন্ধান্ত নিয়ে কেন্দ্রীয় নেতাদের জানাবে। গতকাল শনিবার নোয়াখালী জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় নোয়াখালী জিলা স্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির অনেক আইনজীবী আছেন তারা আদালতে দ্বারস্থ হতে পারেন। দেশের আইন সবার জন্য সমান, আদালত সম্পূর্ণ স্বাধীন। আদালত যদি নির্দেশনা দেয় সরকার একশত বার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাবে। কিন্তু আইন তা পারমিট করে না। বেগম জিয়ার মুক্তি অথবা চিকিৎসা চান না বিএনপি। বরং বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে তারা।
তিনি আরও বলেন, সাবেক প্রধানমন্ত্রী, সিনিয়র সিটিজেন ও একজন রাজনীতিবিদ হিসেবে বেগম জিয়াকে একজন কাজের বুয়াসহ কারাগারে থাকার সুযোগ করে দেওয়া হয়েছিল। এখন তারা রাতে আমাদের কাছে এসে মানবিক আবেদন করছেন। সংসদের নেত্রীর কাছে মানবিক আবেদন করছেন, আবার তারাই রাজপথে নেত্রীর বিরুদ্ধে বক্তব্য দিয়ে যাচ্ছেন। মানবিকতা কাকে বলে সেটা কি বিএনপির কাছে নেত্রী বা আওয়ামী লীগকে শিখতে হবে?
জেলা আওয়ামী লীগের আহ্বায়ক প্রিন্সিপাল আনম খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিন ও শহিদ উল্লাহ খান সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান এমপি, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন